ক্রিকেটার মাশরাফি বনাম নেতা মাশরাফি।একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 14 November 2018

ক্রিকেটার মাশরাফি বনাম নেতা মাশরাফি।একুশে মিডিয়া


উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি:
বর্তমানে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ একাধিক গণমাধ্যমের মুখরোচক সংবাদ হলো জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার মনোনয়ন ফরম জমার খবর। অনেকেই রাজনৈতিক অঙ্গনে মাশরাফির পদচারণাকে সাধুবাদ জানিয়েছে।
আবার কতিপয় জনসাধারণ ঘৃণার চোখে দেখছেন নড়াইলের এই সূর্য সন্তান মাশরাফি বিন মুর্তজাকে।
মাশরাফি মনোনয়ন পত্র জমা দেওয়ার পর নড়াইলবাসীর প্রতিক্রিয়া জানতে নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায় ও সাধারণ সম্পাদক মোঃ হিমেল মোল্যা ঘুরে বেড়িয়েছেন নড়াইল জেলার বিভিন্ন এলাকায়।
তাদের সরেজমিনে পরিদর্শনের মাধ্যমে প্রাপ্ত তথ্য হতে জানা গেছে, এ জেলার অধিকাংশ মানুষই মাশরাফিকে রাজনৈতিক অঙ্গনে অভিনন্দন জানিয়েছেন। তবে একটি স্বার্থান্বেসী মহল মাশরাফির এই উদ্যোগকে ভিন্নখাতে প্রবাহের চেষ্টা করছে।
তারা মনে করছে আওয়ামীলীগের মনোনয়ন নিয়ে মাশরাফি নির্বাচন করলে সে আওয়ামীলীগের হয়েই কাজ করবে, জনগণের চিন্তা করার সময় পাবে না।
কিন্তু অধিকাংশ লোকের ধারণা, মাশরাফি অনেক উদার মনের মানুষ। তার উদারতা পরিলক্ষিত হয় নড়াইল সদর হাসপাতালের জন্য অ্যাম্বুলেন্স যোগাড় করে দেওয়া।
এছাড়াও মাশরাফির কাছে সাহায্য-সহযোগিতার জন্য গিয়ে কেউ কোনোদিন খালি হাতে ফেরেনি। এছাড়া ভরামাঠে তাঁর এক অন্ধ ভক্তকে পুলিশের হাত থেকে বাঁচানোর জন্য বুকে জড়িয়ে ধরার মতো প্রশস্ত বক্ষও সৃষ্টিকর্তা তাঁকে দিয়েছে।
নড়াইল জেলা সর্বদা অবহেলিত ও বিভিন্ন সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত। মাশরাফির মতো একজন যোগ্য নেতাই পারে নড়াইলের পরিবর্তনে সুদূরপ্রসারী ভূমিকা রাখতে। এ কারণে মাশরাফিকে দল, মত নির্বিশেষে ভোট দিয়ে নড়াইলবাসীর সেবা করার সুযোগ দেওয়ার দাবি জানিয়েছেন নড়াইলের অধিকাংশ জনগণ।
একুশে মিডিয়া/আরএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages