ভোলায় হুমায়ুন আহমেদের জম্মদিন পালিত।।একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 13 November 2018

ভোলায় হুমায়ুন আহমেদের জম্মদিন পালিত।।একুশে মিডিয়া


মোঃ আরিয়ান আরিফ, ভোলা:
ভোলায় প্রয়াত কথাসাহিত্যিক, নাট্যকার ও নির্মাতা হুমায়ুন আহমেদ'র ৭০তম জম্মদিন উদযাপন করা হয়েছে।মঙ্গলবার (১৩নভেম্বর)সদরের চরনোয়াবাদ ভোলা চিলড্রেন স্পেশাল স্কুলে প্রতিবন্ধীদের নিয়ে হিমু পরিবহণের আয়োজনে এ অনুষ্ঠান করা হয়।

আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ভোলা চিলড্রেনস স্পেশাল স্কুলের প্রধান শিক্ষক নাসির আহমেদ, সহকারী শিক্ষক মাছুমা খানম, ফিজিওথেরাপি ও শিক্ষক সেলিনা আক্তার,হোস্টেল ফিতা দীপক কুমার চন্দ,হোস্টেল মাদার শেফালী হালদার,হিমু পরিবহণ ভোলা কাউন্টার টিম লিডার মোস্তাফিজুর রহমান (মিশুক), কার্যনির্বাহী সদস্য এম শরীফ আহমেদ, আর জে শান্ত,মোঃ আরিয়ান আরিফ, ইমতিয়াজুর রহমান, সিয়াম আহমেদ, ফাতেমা মুনিয়া, সুমনা আক্তার, সেলিম হোসেন প্রমুখ।
আয়োজিত অনুষ্ঠানে বক্তারা বলেন, হুমায়ূন আহমেদ আধুনিক বাংলা সাহিত্যের অমর কথাশিল্পী। তার লেখা আমাদের সাহিত্যকে সমৃদ্ধ ও এক নতুন মাত্রা যোগ করেছে। তরুণ প্রজন্মকে বইমুখী করতে হুমায়ূন আহমেদ লেখা প্রেরণা যুগিয়েছে। 

উল্লেখ্য, নন্দিত হুমায়ুন আহমেদ ১৯৪৮সালের ১৩ নভেম্বর জম্মগ্রহণ করেন এবং  ক্যান্সারে আক্রান্ত হয়ে ২০১২ সালের ১৯ জুলাই নিউইয়র্কের একটি হাসপাতালে ইন্তেকাল করেন। বাংলা সাহিত্যের এ উজ্জ্বল নক্ষত্র হুমায়ুন আহমেদ।
একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages