শিগ্রই বাজারে আসছে পাঁচবিবির ছেলে শিল্পী মিঠুর 'আহত চড়ুই' মিউজিক ভিডিও।একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday 14 December 2018

শিগ্রই বাজারে আসছে পাঁচবিবির ছেলে শিল্পী মিঠুর 'আহত চড়ুই' মিউজিক ভিডিও।একুশে মিডিয়া




সাজেদুল ইসলাম টিটু,পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি:
উত্তরবঙ্গের জয়পুরহাট জেলার পাঁচবিবির ছেলে এই প্রজন্মের সঙ্গিত শিল্পী এম আই মিঠুর 'আহত চড়ুই' শিরোনামে একটি মনো মুগ্ধকর মিউজিক ভিডিও খুব শিগ্রই বাজারে আসছে। এ মিজানের কথায় গানটির সুর ও সঙ্গীতায়োজন করেছেন আহম্মেদ হুমায়ুন।
'বন্ধু সাড়া দাও' নামে একটি গান শিল্পী এম আই মিঠুকে সঙ্গিত জগতে ব্যাপক পরিচিতি এনে দেয়। এ পর্যন্ত এম আই মিঠুর ২টি একক অ্যালবাম ও বেশ কিছু ডুয়েট এবং অসংখ্য সিঙ্গেল গান প্রকাশ পেয়েছে।
নাটক-টেলিফিল্মের শিরোনাম সঙ্গীত গাওয়ার পাশাপাশি নিজের লেখাও কিছু গানের কাজ করছেন বলে তিনি জানান।
শিল্পী মিঠু মুলতঃ ঢাকা চারুকলায় অধ্যয়নরত একজন চিত্র শিল্পী। ছোটবেলা থেকেই গানের প্রতি তার অসম্ভব টান এবং স্বপ্ন দেখতেন নিজেকে একজন প্রতিষ্ঠিত সঙ্গিত শিল্পী হিসেবে দেখার। আজ তিনি প্রতিভাবান সঙ্গিত শিল্পীদের দৌঁড়ে নিজেকে অনেকটা এগিয়ে রেখেছেন।
জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে নিয়মিত তার প্রদর্শনী ও স্টেজ শো করে চলেছেন তিনি। তার আঁকা ছবি ও ভাস্কর্য বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন গ্যালারীতে প্রদর্শিত হয়েছে। বিশেষ করে দেশ-বিদেশে এ পর্যন্ত তার ৯টি একক ও প্রায় ৫৪টি গ্রুপ প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে।
স্বীকৃতি হিসেবে রয়েছে প্রায় ডজন খানেক জাতীয় এবং আন্তর্জাতিক পর্যায়ের পুরস্কার। যার মধ্যে রয়েছে ‘সশস্ত্র বাহিনী পদক’ বীর শ্রেষ্ঠ ‘নূর মোহাম্মদ পদক’, ভাস্কর্য বিভাগে ‘শ্রেষ্ঠ’ পুরস্কার, বেশ কিছু ‘সম্মান সূচক’ পুরস্কার, ‘মেরিট’ পুরস্কার, মালয়েশিয়া থেকে ‘মিকা’ পুরস্কার, জাপানী সমকালিক প্রদর্শনী হতে সম্মাননা সহ রয়েছে অনেক স্বীকৃতি।
এছাড়া তার প্রতিষ্ঠিত চ্যারিটি সংগঠন ‘দুঃস্থ কল্যাণ সংস্থা পাঁচবিবি’ (DKSP) নিয়ে মিঠু অসহায় সুবিধা বঞ্চিতদের জন্যে নিরলসভাবে প্রায় ১৩ বছর ধরে কাজ করে চলেছেন। 
পিতা আলতাফ হোসেন খোকন এবং মাতা মনোয়ারা বেগম-এর ৫ ছেলে ও এক মেয়ে সন্তানের মধ্যে মিঠু ৩য়। আমাদের কাছের প্রিয় ছোট ভাই শিল্পী মমিনুল ইসলাম মিঠুর উত্তরোত্তর সাফল্য কামনা করছি।


একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages