হালুয়াঘাটের ধারা ইউনিয়ন আ.লীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 9 December 2018

হালুয়াঘাটের ধারা ইউনিয়ন আ.লীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত। একুশে মিডিয়া


একুশে মিডিয়া, হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি:
ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার ধারা ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে ধারা ইউনিয়ন পরিষদ চত্বরে রবিবার দুপুরে কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। বিভিন্ন ওয়ার্ড থেকে নেতাকর্মীরা দলে দলে কর্মী সভায় উপস্থিত হতে থাকেন। বিকেলের পর থেকে কর্মী সভা জনসভায় রূপান্তরিত হয়।
সভায় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল বারেক এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হালুয়াঘাট-ধোবাউড়া সংসদীয় আসনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বর্তমান সংসদ সদস্য জুয়েল আরেং।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও হালুয়াঘাট উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আহমদ খান, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আব্দুর রশিদ, যুগ্ম সম্পাদক মোর্শেদ আনোয়ার খোকন, সহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
প্রধান অতিথির বক্তব্যে জুয়েল আরেং বলেন, আমি সবসময় ধারা ইউনিয়নের প্রতি আন্তরিক। বিশেষ ভাবে এই ইউনিয়নের চেয়ারম্যান তোফায়েল আহমদ বিপ্লব একজন তরুণ চেয়ারম্যান। উনি এই এলাকার জন্য যে সমস্ত উন্নয়ন মূলক কাজ করেছেন তা সত্যিই প্রশংসনীয়।
নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, এই এলাকার উন্নয়নের সার্থে জননেত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিয়েছেন। আমি এই এলাকার উন্নয়নের জন্য সকলের সহযোগীতা নিয়ে কাজ করে যাবো। আমাকে আপনারা অতিতে যেভাবে ভোট দিয়ে জয়যুক্ত করে এই এলাকার উন্নয়নে কাজ করার সুযোগ দিয়েছেন, আগামী সংসদ নির্বাচনে আপনারা একইভাবে নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে আপনাদের পাশে থেকে কাজ করার সুযোগ দিবেন।
পরে ধারা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য শফিকুল ইসলামের নেতৃত্বে ইউনিয়ন বিএনপি থেকে থেকে বেশ কিছু নেতাকর্মী আওয়ামীলীগের যোগদান করেন। সভার প্রধান অতিথি জুয়েল আরেং ফুলের মালা দিয়ে তাদেও বরণ করে নেন। সভা সঞ্চালনা করেন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও ধারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমদ বিপ্লব।



একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages