রাতে দরজা খুলে নিশ্চিন্তে ঘুমাতে চাইলে নৌকা মার্কায় ভোট দিন- মির্জাকালুতে এমপি মুকুল।একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday 10 December 2018

রাতে দরজা খুলে নিশ্চিন্তে ঘুমাতে চাইলে নৌকা মার্কায় ভোট দিন- মির্জাকালুতে এমপি মুকুল।একুশে মিডিয়া



একুশে মিডিয়া, এম.হাসনাইন আহমেদ হাওলাদার, বোরহানউদ্দিন ভোলা প্রতিনিধি:
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন কে সামনে রেখে ভোলা-২ আসনের জনপ্রিয় সংসদসদস্য আলহাজ্ব আলী আজম মুকুল তার নির্বাচনী এলাকার জনসভায় বলেন, আপনারা যদি রাতে নিশ্চিন্তে দরজা খুলে ঘুমাতে চান তাহলে আবারো নৌকা মার্কায় ভোট দিবেন।
গতকাল ০৯/১২/১৮ইং রোজ রবিবার বোরহানউদ্দিন উপজেলার বৃহত্তম হাসান নগর ইউনিয়নের ৫,৬ নং ওয়ার্ড নেতা কর্মীদের উদ্যোগে আয়োজিত কর্মী সভায় তিনি এ কথা বলেন। 
তিনি আরো বলেন, আপনারা আমাকে ভোট দিবেন এ কথা বলবো না,বলতে চাই বিগত দিনগুলোতে যার কারনে আপনারা শান্তিতে বসবাস সহ শান্তিপূর্ণ জীবন জাপন করা এবং স্বাধীনভাবে ব্যবসা/বানিজ্য চাকুরী করার সুযোগ পেয়েছেন, তাকে'ই আবারো আপনারা আপনাদের মূল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করবেন বলে আমি আশাবাদী ।
তিনি তার বক্তব্য কালে আরো বলেন, ২০০১-২০০৬ সাল পর্যন্ত আমরা কোথায়ও কোন কর্মী সভা,সমাবেশ করতে গেলে মনের মধ্যে ভয় ও আতঙ্ক কাজ করতো মনে হতো পাশে'ই কোন বোমা ফুটছে, আমাদের উপর বিরোধী দলের নেতা কর্মীরা না যেনো হামলা করতে ধৌরে আসছে এ রকম হাজারো ভয় আমাদের মনের মধ্যে কাজ করতো। আজ আমরা নির্ভয়ে শান্তিপূর্ণভাবে যে কোন সভা,সমাবেশ করতে পারি এবং পারছি। 
আজ আমাদের কোন ভয় নেই কারন হিংস্র নেতা কর্মীরা আজ আমাদের কোন ক্ষতি করা তো দূরের কথা, বরং তারা নিজেরাই সবাই পলাতক।
আলী আজম মুকুল সাহসিকতার সাথে আরো বলেন,আজ আমি এই মির্জাকালু খাসমহল বাজারে একা শুয়ে রাত্রিযাপন করতে পারবো কোন ভয় পাবোনা কারন, আমাকে কেউ হামলা করা তো দূরের কথা একটি মশা কামড়াতে গেলেও চিন্তা করবে- এতিম ছেলে ছেলেটির বাবা/মা কেউই'তো বেচে নেই কি ভাবে কামড়াই। 
সভা- চলাকালীন অবস্থায় দক্ষিণ বাংলার সিংহ পুরুষ বাংলাদেশ সরকারের সফল বানিজ্য মন্ত্রী জনাব তোফায়েল আহমেদ আলী আজম মুকুল'র মোবাইলফোনে'র মাধ্যমে কর্মীদের উদ্দেশ্য সংক্ষিপ্ত বক্তব্য কালে বলেন- আপনারা সাবাই আমার স্নেহধন্য ভাতিজা মুকুল'কে ভালো করেই চিনেন, মুকুল খুব ভালো ছেলে। 
৩০' তারিখে আপনারা মুকুল'কে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারো জয়যুক্ত করবেন,সবাই ভালো থাকবেন।
পরে মুকুল তার সমাপনীয় বক্তব্যে বলেন,
আমি আপনাদের পাশে ছিলাম, আছি এবং পরেও থাকবো ইনশাআল্লাহ্।
মাসের মধ্যে ১০-১৫দিন এলাকায় থাকবো প্রয়োজনে সাইকেল দিয়ে ঘুরে ঘুরে আপনাদের ভালোমন্দ খোঁজখবর নিবো, সবাই আমার জন্য মন/প্রাণ খুলে দোয়া করবেন।
উক্ত সভায় সভাপতিত্ব করেন, হাসান নগর ইউনিয়নের দীর্ঘ (৫০)বছর যাবৎ যিনি এককালীন আ'লীগের সভাপতি জনাব সালাউদ্দিন হাওলার কাঞ্চন মিয়া।
আরো উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজ সেবক জনাব জাফর উল্যাহ্ চৌধুরী, বোরহানউদ্দিন উপজেলা পৌর মেয়র জনাব রফিকুল ইসলাম, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক জনাব ইসমাইল খাঁ । 
উপজেলা আ'লীগের যুগ্ম সাধারণ সসম্পাদক ও টবগী ইউনিয়নের ২ বারের সফল চেয়ারম্যান জনাব আলহাজ্ব কামরুল আহ্সান চৌধুরী, টবগী ইউনিয়নের আ'লীগের সভাপতি জনাব সফিউল্যাহ চৌধুরী,সহ-সভাপতি জনাব বাহালুল আলম চৌধুরী,স্বেচ্ছাসেবক'লীগ সভাপতি জনাব বাহার চৌধুরী। হাসান নগর ইউনিয়নের সাবেক জনপ্রিয় সফল চেয়ারম্যান জনাব মানিক হাওলাদার, যুবলীগ সভাপতি জনাব নাঈম হাওলাদার, সাধারণ সম্পাদক জনাব এমদাদ হোসেন চৌধুরী, স্বেচ্ছাসেবক'লীগ সভাপতি জনাব সোহাগ মীর, ছাত্রলীগ আহ্বায়ক মোঃ সোহরাব হোসেন, যুগ্ম আহ্বায়ক মোঃ শরীফ হাসান জয়,যুগ্ম আহ্বায়ক মোঃ আরিয়ান রায়হান পাটোওয়ারী।




একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages