মনোনয়ন না পাওয়া খালেদা জিয়ার কার্যালয়ের তালা ঝুলিয়ে দিয়েছে: প্রার্থীর সমর্থকরা!-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday 8 December 2018

মনোনয়ন না পাওয়া খালেদা জিয়ার কার্যালয়ের তালা ঝুলিয়ে দিয়েছে: প্রার্থীর সমর্থকরা!-একুশে মিডিয়া


একুশে মিডিয়া, ষ্টাফ রিপোর্টার-ঢাকা:
বিএনপির দলীয় মনোনয়ন না পাওয়া নেতাদের কর্মী-সমর্থকরা বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গুলশান কার্যালয়ের মূল ফটকের বাইরে তালা ঝুলিয়ে দিয়েছেন। বিক্ষোভের এক পর্যায়ে গুলশান কার্যালয় লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করেন কর্মী-সমর্থকরা। এসময় কার্যালয়ের ভেতর থেকে তাদের শান্ত হতে বার বার মাইকিং করা হয়”।
শনিবার (৮ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৫টার পর থেকে চাঁদপুর-১ আসনের প্রার্থী আ ন ম এহসানুল হক মিলন, গোপালগঞ্জ-১ আসনের মো. সেলিমুজ্জামান সেলিম ও মানিকগঞ্জ-১ আসনের প্রার্থী তোজাম্মেল হক তোজার কর্মী-সমর্থকরা গুলশান কার্যালয়ের সামনে জড়ো হয়ে বিক্ষোভ শুরু করেন। এ সময় বঞ্চিত নেতাদের মনোনয়ন চেয়ে তারা স্লোগান দেন”।
কার্যালয়ের বাইরে পাঁচ থেকে ছয়শ নেতাকর্মীকে জড়ো হতে দেখা যায়। তারা জানান, মনোনয়ন নিশ্চিত না হওয়া পর্যন্ত তারা বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ের সামনেই অবস্থান করবেন। তাদের অনেককে রাস্তার ওপর শুয়ে এবং বসে অবস্থান নিতে দেখা যায়”।
এর আগে দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে তালা ঝুলিয়ে দেওয়া হয়। সাবেক শিক্ষাপ্রতিমন্ত্রী আ ন ম এহসানুল হক মিলন এবং তার স্ত্রী নাজমুন নাহার বেবীকে মনোনয়ন না দেওয়ায় তাদের অনুসারীরা নয়াপল্টনে তালা ঝুলিয়ে দেন”।
বেলা ১২টার পর এহসানুল হক মিলনের সমর্থকরা নয়াপল্টন কার্যালয়ে এসে প্রধান ফটকে তালা ঝুলিয়ে দেয় এবং সেখানে বিক্ষোভ শুরু করেন। এদের নেতৃত্ব দেন চাঁদপুরের কচুয়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক খায়রুল আবেদীন স্বপন”।


একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages