খোকার ছেলে ঋণ খেলাপি হওয়ায় মনোনয়নপত্র বাতিল।একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 2 December 2018

খোকার ছেলে ঋণ খেলাপি হওয়ায় মনোনয়নপত্র বাতিল।একুশে মিডিয়া


একুশে মিডিয়া, ষ্টাফ রিপোর্টার-ঢাকা:
আগামী ৩০ ডিসেম্বর একাদশ সংসদ নির্বাচনে ঢাকা-৬ আসনে বিএনপির প্রার্থী সাদেক হোসেন খোকার ছেলে নির্বাচন করতে পারবে না। ঋণ খেলাপি হওয়ায় ইশরাক হোসেনের মনোনয়ন বাতিল করেছে রিটার্নিং কর্মকর্তা।
আজ রোববার (২ ডিসেম্বর) সকালে ঢাকা বিভাগের রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে এ তথ্য জানানো হয়।
রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্র বলছে, ঢাকা ৬ আসনে ১৩ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। এর মধ্যে তিনজনের মনোনয়ন বাতিল করা হয়েছে।
২৭ নভেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা ৬ আসনে বিএনপির প্রার্থী সাদেক হোসেন খোকার ছেলে ইশরাক হোসেনকে চূড়ান্ত মনোনয়নের চিঠি দেয় বিএনপি।
ঢাকার ১৫টি আসনে ২১৩ জন প্রার্থী বিভিন্ন দল থেকে মনোনয়নপত্র জমা দিয়েছেন।
এদিকে সম্পদের তথ্য-বিবরণী দাখিল না করার মামলায় ঢাকার সাবেক মেয়র সাদেক হোসেন খোকার ছেলে ইশরাক হোসেন ও মেয়ে সারিকা সাদেককে চার সপ্তাহের মধ্যে নিম্ন আদালতে আত্মসমর্পণ করতে বলেছেন হাইকোর্ট। তাদের আগাম জামিনের আবেদন নিষ্পত্তি করে বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকদার ও বিচারপতি কে এম হাফিজুল আলমের হাইকোর্ট বেঞ্চ বৃহস্পতিবার এ আদেশ দেয়। 
সম্পদের তথ্য-বিবরণী চেয়ে দুর্নীতি দমন কমিশন ২০০৮ সালের ১ সেপ্টেম্বর ইশরাক হোসেন ও সারিকা সাদেককে আলাদা নোটিস দেয়। কিন্তু তারা তা না দেয়ায় দুদকের সহকারী পরিচালক মো. সামছুল আলম ২০১০ সালের ২৯ ও ৩০ আগস্ট রমনা থানায় দুটি মামলা করেন। 



একুশে মিডিয়া/এমএস 

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages