সিরাজগঞ্জে জোড়া হত্যার বাকি আসামীদের গ্রেফতারের দাবিতে মানব বন্ধন। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday 17 December 2018

সিরাজগঞ্জে জোড়া হত্যার বাকি আসামীদের গ্রেফতারের দাবিতে মানব বন্ধন। একুশে মিডিয়া


এম ডি হাফিজুর রহমান, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি:
সিরাজগঞ্জ জেলাধীন চৌহালী উপজেলার পূর্বকোদালিয়া দক্ষিণপাড়া পল্লী পশু চিকিৎসক কাওছার ও তার বড় ভাই মিল্টন হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবীতে এলাকাবাসি মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে।
আজ সোমবার (১৭ ডিসেম্বর ২০১৮ইং) দুপুরে কোদালিয়া বাজার সড়কে এ মানববন্ধনে খাশপুকুরিয়া ইউপির সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাসুম সিকদার, প্রভাষক মাজহারুল ইসলাম, ইউপি সদস্য মাজম সিকদার সহ এলাকার সর্বস্তরের জনগন উপস্থিত ছিলেন। এসময় কাওছার ও মিল্টনের রক্ত বৃথা যেতে দিবনা। দুই ভাই হত্যায় জড়িত সকল আসামিদের দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবিতে মুখরিত হয়ে ওঠেছে পুরো এলাকা।
উল্লেখ্য: গত ৭ ডিসেম্বর জমি সংক্রান্ত বিরোধের জেরে চৌহালী উপজেলার পূর্বকোদালিয়া দক্ষিণপাড়া মহল্লার আন্তাজ আলীর ছেলে পল্লী পশু চিকিৎসক কাউছার ও তার বড় ভাই মিল্টনকে খাশপুকুরিয়া ইউপির সংরক্ষিত সদস্য শিরিন সুলতানার বাড়িতে দাওয়াত করে নিয়ে পিটিয়ে হত্যা করে খুনিরা। পরে নিহতের মা আয়তুননেছা বাদি হয়ে ৫ জনকে নামীয়সহ অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়।
এবিষয়ে চৌহালী থানার ওসি জাহাঙ্গীর আলম জানান, দুই সহোদর হত্যা মামলার আসামী ইউপি সদস্য সহ তিন জনকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারে চেষ্টা চলছে।


একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages