বাঁশখালীতে ইপসার কার্যক্রম পরিদর্শনে হ্যাবিট্যাট কোরিয়ান প্রতিনিধিদল। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 9 December 2018

বাঁশখালীতে ইপসার কার্যক্রম পরিদর্শনে হ্যাবিট্যাট কোরিয়ান প্রতিনিধিদল। একুশে মিডিয়া


মোহাম্মদ ছৈয়দুল আলম, চট্টগ্রাম
চট্টগ্রামের বাঁশখালী উপজেলার শেখেরখীলে স্থায়ীত্বশীল উন্নয়ন সংস্থা ইপসা কর্তৃক বাস্তবায়িত টি শেল্টার  (গৃহ) নির্মাণ কার্যক্রম এলাকা পরিদর্শনে আসেন হ্যাবিট্যাট ফর হিউম্যানেটি ইন্টারন্যালনাল কোরিয়া ও বাংলাদেশের প্রতিনিধি দল।

গত শুক্র ও শনিবার প্রতিনিধি দলের সদস্যরা শেখেরখীলে পৌছঁলে তাদের ইপসা কর্মকর্তারা ও শেখেরখীলের পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ইয়াছিন সহ পরিষদের সদস্যরা তাদের স্বাগত জানান এবং পরে প্রতিনিধি দলের সদস্যরা হ্যাবিট্যাট ফর হিউম্যানেটি ইন্টারন্যালনাল কোরিয়া ও বাংলাদেশের সহযোগিতায় চট্রগ্রামের স্থায়ীত্বশীল উন্নয়ন সংস্থা ইপসা কর্তৃক বাস্তবায়িত টি শেল্টার  নির্মান কার্যক্রম ও এলাকা পরিদর্শন করেন ।
প্রতিনিধিদল বাশঁখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তারের সাথে সৌজন্য স্বাক্ষাত ও কার্যক্রম নিয়ে আলোচনা করেন ।
এ সময় হ্যাবিট্যাট ফর হিউম্যানেটি ইন্টারন্যালনাল সিনিয়র ম্যানেজার মুজিবুর রহমান কোরিয়া থেকে লি গুনজু,কিমমিন জং, ইপসার পরিচালক (অর্থ) পলাশ চৌধুরী, শেখেরখীলের পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ইয়াছিন, হ্যাবিট্যাট বাংলাদেশের মিজানুর রহমান,মাইকেল জাহাঙ্গীর, ইপসার প্রজেক্ট কো-অর্র্র্ডিনেটর কল্যাণ বড়ুয়া,ইউপি সচিব অরুন ধর জয়,ইপসার কর্মকর্তা মুরশেদুল হক.দিদারুল আলম,আমান উল্লাহ, অভিষেক বড়ুয়া, ও পরিষদের সকল ইউপি সদস্য উপস্থিত ছিলেন।
প্রতিনিধি দলের সদস্যরা হ্যাবিট্যাট ফর হিউম্যানেটি ইন্টারন্যালনাল কোরিয়া ও বাংলাদেশের সহযোগিতায় চট্রগ্রামের স্থায়ীত্বশীল উন্নয়ন সংস্থা ইপসা কর্তৃক বাস্তবায়িত টি শেল্টার  নির্মান কার্যক্রম,দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষন পরিদর্শন ও শেখেরখীলের পরিষদের চেয়ারম্যান সহ ইউপি সদস্যদের সাথে মতবিনিময় করেন। উল্লেখ্য শেখেরখীলে ইপসা কর্তৃক ৪২টি টি শেল্টার (গৃহ) ও ৮ টি নলকুপ স্থাপনের কার্যক্রম চলমান রয়েছে এবং, ১৫টি দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষন এর মধ্যে ৯টি প্রশিক্ষন সম্পন্ন হয়েছে।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages