নড়াইলে অস্ত্র ও গুলিসহ একাধিক মামলার আসামি এক শিবির নেতা গ্রেফতার। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday 8 December 2018

নড়াইলে অস্ত্র ও গুলিসহ একাধিক মামলার আসামি এক শিবির নেতা গ্রেফতার। একুশে মিডিয়া


উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি:
নড়াইলে অস্ত্র ও গুলিসহ একাধিক মামলার আসামি এক শিবির নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত ওই শিবির নেতার নাম মোঃ রফিকুল ইসলাম (২৮)। সে নড়াইলের বিল দড়িয়া গ্রামের ক্বারী আব্দুল মালেক সিকদারের ছেলে।
শুক্রবার (৭ ডিসেম্বর) গভীর রাতে নড়াইল জেলার সদর উপজেলাধীন মাথাভাঙ্গা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। নড়াইলের কালিয়া থানার ওসি মো. আনোয়ার হোসেন খান বলেন, শুক্রবার রাতে নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম এর নিকট রফিকুলের ব্যাপারে একটি গোপন সংবাদ আসে।
ওই সংবাদের পরিপ্রেক্ষিতে আমার নির্দেশনা মোতাবেক এসআই (নিঃ) শিমুলি কুমার দাস সঙ্গীয় অফিসার ও ফোর্সদের সাথে নিয়ে মাথাভাঙ্গা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। গ্রেফতারের সময় তার কাছ থেকে একটি ওয়ান স্যুটার গান, দুই রাউন্ড গুলি ও রেজিস্ট্রেশনবিহীন একটি মোটর সাইকেল উদ্ধার করা হয়।
গ্রেফকারকৃত রফিকুল শিবিরের নড়াইল জেলা শাখার সেক্রেটারী এবং দীর্ঘদিন থেকেই নাশকতার পরিকল্পনা করে আসছে। এ সময় নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম এ বিষয়ে জানান, রফিকুল ইসলামকে অস্ত্রসহ গ্রেফতার করা হয়েছে। তার নামে আরো তিনটি মামলা রয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন সহ জেলার আইন-শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি গণমাধ্যমকর্মীদের জানান। 



একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages