ডাঃ মোঃ ইউনুস আলিরে পক্ষে পলাশবাড়ীতে নৌকা প্রতীকের নৌকার বিশাল মিছিল।একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday 15 December 2018

ডাঃ মোঃ ইউনুস আলিরে পক্ষে পলাশবাড়ীতে নৌকা প্রতীকের নৌকার বিশাল মিছিল।একুশে মিডিয়া


মোঃ শাহরিয়ার কবির আকন্দ, গাইবান্ধা প্রতিনিধি:
গাইবান্ধা-৩ (পলাশবাড়ী- সাদুল্যাপুর) আসনে ডাঃ মোঃ ইউনুস আলি সরকার এমপির পক্ষে পলাশবাড়ী উপজেলা আওয়ামী লীগ।
নৌকার এক মিছিল অনুষ্ঠিত হয়েছে। ১৪ ডিসেম্বর শুক্রবার রাত ৮ টার দিকে স্থানীয় দলীয় কার্যালয় থেকে এক বিশাল নির্বাচনী মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।
নৌকার মাঝি ও পলাশবাড়ী - সাদুল্লাপুর আসনের উন্নয়নের রুপকার সাদুল্লাপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ডাঃ মোঃ ইউনুস আলী সরকার এমপির নেতৃত্বে এক বিশাল মিছিলে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন এবং বিভিন্ন শ্রেণী পেশার প্রায় হাজার খানেক মানুষ মিছিলে অংশ গ্রহণ করে।
মিছিল শেষে স্থানীয় পিয়ারী পাইলট উচ্চ বিদ্যালয়ে গিয়ে দলীয় ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষদের নিয়ে নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবু বকর প্রধানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্যে ডাঃ ইউনুস আলী সরকার বলেন, দেশে চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার কোন বিকল্প নেই।
শুধুমাত্র উন্ননয়নের জন্যই নয়, দেশে শান্তিপুর্ণভাবে বসবাস করতে হলে আবারো সবাইকে নৌকা মার্কায় ভোট দিতে হবে। শেখ হাসিনার নেতৃত্বে আবারো আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। তাই দলমত নির্বিশেষে সকলকে একযোগে কাজ করে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে।
সংসদ তার আমলে পলাশবাড়ী- সাদুল্লাপুরের উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন,গত ৫ বছরে যে উন্নয়ণ কাজ হয়েছে তা বিগত ৩৬ বছরের এমপিও করতে পারেনি। তিনি যদি ৩৬ বছরে ৩৬ টি রাস্তা পাকা করণ করতেন তাহলে আমাকে আর এত কস্ট করতে হতো না।
উনি একবার নিয়ে এলেন, এরশাদকে মুক্ত করতে হবে ভোট দেন। এবার নিয়ে আসছেন খালেদাকে মুক্ত করতে হবে ভোট দেন। মনে হচ্ছে উনি সবাইকে মুক্ত করার কন্ট্রাক নিয়েছেন। আপনি জেনে রাখেন, এই পলাশবাড়ী- সাদুল্লাপুরের ভোট নিয়ে আর ছিনিমিনি খেলতে পারবেন না।
জনগণ এবার তোমার এ খেলার উচিত জবাব দিয়ে দেবেন। আমি পলাশবাড়ী - সাদুল্লাপুর আসনে ১' শ ৮২ কিলোমিটার রাস্তা পাকা করণ করেছি। ১ ' শ ৪২ কিলোমিটার রাস্তা প্রক্রিয়াধীন আছে। আরও বেশ কয়েকটি রাস্তা টেন্ডার হবে ইনশাআল্লা।
পলাশবাড়ীতে ছোট ব্রীজ মাঝারি ব্রীজ দেওয়া শেষ। এখন পুনরায় নির্বাচিত হলে কিশোরগাড়ীতে করতোয়া নদীর উপর হাজীরঘাট ব্রীজ, আমবাগান ব্রীজের কাগজ মন্ত্রনালয়ে জমা দেওয়া হয়েছে সেটিও হবে ইনশাআল্লা। অসংখ্য স্কুল - কলেজ মাদ্রাসার বহুতল ভবন করে দিয়েছি। উপজেলার প্রায় মসজিদের উন্নয়নের জন্য সাড়ে ৩ লক্ষ টাকা থেকে ৫ লক্ষ টাকা বরাদ্দ প্রদান করেছি। পলাশবাড়ী সরকারী কলেজকে বিশ্ববিদ্যালয়ে করে ৪ টি সাবজেক্টে ভর্তির সুযোগ ও পড়া শোনা করার পরিবেশ তৈরি করে দিয়েছি। পলাশবাড়ী এস,এম পাইলট উচ্চ বিদ্যালয়কে সরকারী করণ করে দিয়েছি।
গ্রামকে শহরে রুপান্তর করে দিয়েছি। এখন রাস্তা পাকাকরণের কারণে গ্রামের মোড়ে মোড়ে ছোট বড় বাজার বসছে। মানুষ তার চাহিদা অনুযায়ী সব পণ্য সেখান থেকে ক্রয় করতে পারছে। সেখানে স্ট্রীপ লাইটের আলোর ব্যবস্থা করে দিয়েছি।
মানুষ এখন তার সুফল ভোগ করছে। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, উপজেলা আওয়ামী লীগ যুগ্ন- সাধারণ সম্পাদক গোলাম সরোয়ার প্রধান বিপ্লব। পলাশবাড়ী উপজেলা নির্বাচন অফিসার শাহীনুর আলম জানান, পলাশবাড়ী ও সাদুল্যাপুর দুই উপজেলা নিয়ে গঠিত এ আসনে মোট ভোটার সংখ্যা ৪ লাখ ১১ হাজার ৮শ ৪১ জন। এর মধ্যে পলাশবাড়ী উপজেলায় ভোটার সংখ্যা ১ লাখ ৮৮ হাজার ২শ ৪৮ এবং সাদুল্যাাপুর উপজেলায় ভোটার সংখ্যা ২ লাখ ২৩ হাজার ৬শ ৯৩ জন।


একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages