নড়াইলে ডাকাতি হওয়া স্বর্ণালংকারসহ গ্রেপ্তার-৩।একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday 3 December 2018

নড়াইলে ডাকাতি হওয়া স্বর্ণালংকারসহ গ্রেপ্তার-৩।একুশে মিডিয়া


উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি■:
নড়াইলের আন্তজেলা ডাকাত দলের দুর্র্ধষ ৩ ডাকাতকে আটক করেছে। সকালে ফরিদপুর জেলার আলফাডাঙ্গা উপজেলার রুদ্রবানা গ্রাম থেকে এস আই মিল্টন কুমার দেবদাস সঙ্গীয় ফোর্স নিয়ে তাদেরকে আটক করে। এসময় দেশীয় অস্ত্র, ডাকাতি হওয়া স্বর্ণালংকারসহ ৭০ হাজার টাকার মালামাল উদ্ধার করা হয়। 
আটককৃত ডাকাতরা ফরিদপুর জেলার আলফাডাঙ্গা উপজেলার রুদ্রবানা গ্রামের মৃত হাদী ভুলুর ছেলে হাদি ইকবাল ওরফে হাদি মনিরুল (৩১), নড়াইলের চরশালনগর গ্রামের মৃত হাতেমের ছেলে মো. ইকবাল (৩০) এবং লাহুড়িয়া ইউনিয়নের দিননাথপাড়া গ্রামের মো. আছাদের ছেলে জাহাঙ্গীর (২৪)।
মামলার তদন্তকারী কর্মকর্তা একুশে মিডিয়াকে বলেন, আটককৃতদের মধ্যে মনিরুল এবং ইকবাল আদালতে ফৌজদারী কার্যবিধির ১৬৪ ধারা মোতাবেক স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান করেছে। নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন (পিপিএম), অপরাধী যেই হোকনা কেন পুলিশের পক্ষ থেকে কোন ছাড় দেওয়া হবে না।
এজাহার সূত্রে জানা গেছে, ২৪ নভেম্বর গভীর রাতে নড়াইলের দিঘলিয়া আখড়াবাড়ি গ্রামের সৈয়দ ওহিদুজ্জামানের বাড়িতে ৫/৬ জনের একটি ডাকাত দল ডাকাতি করে পালিয়ে যায়। পরে ৩০ নভেম্বর ওহিদুজ্জামান বাদি হয়ে থানা একটি ডাকাতি মামলা দায়ের করেন। মামলার বাদি দিঘলিয়া গ্রামের মৃত সৈয়দ আবুল কালাম আজাদের ছেলে।



একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages