জোট ও ক্যফ্রন্টের সঙ্গে আসন বন্টন দু-একদিনের মধ্যে চূড়ান্ত সিদ্ধান্ত হবে: ফখরুল। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 4 December 2018

জোট ও ক্যফ্রন্টের সঙ্গে আসন বন্টন দু-একদিনের মধ্যে চূড়ান্ত সিদ্ধান্ত হবে: ফখরুল। একুশে মিডিয়া


একুশে মিডিয়া, ষ্টাফ রিপোর্ট:
বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ২০ দলীয় ও জাতীয় ঐক্যফ্রন্টের একক প্রার্থী নিয়ে মঙ্গলবার বিকেলে বৈঠক করেন বিএনপির মহাসচিবসহ দলের সিনিয়র কয়েকজন নেতা।
একইসঙ্গে যেসব আসনে ধানের শীষের প্রার্থীর মনোনয়ন বাতিল করা হয়েছে তা নিয়ে করণীয় বিষয়ে আলোচনা করেন তারা।
বৈঠক শেষে মঙ্গলবার রাতে গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আন্দোলনের অংশ হিসেবে আমরা নির্বাচনে অংশ নিয়েছি। ২০ দলীয় জোট ও জাতীয় ঐক্যফ্রন্টের সঙ্গে আসন বন্টন নিয়ে আলোচনা চলছে। এ বিষয়ে দু-একদিনের মধ্যে চূড়ান্ত সিদ্ধান্ত হবে।
নির্বাচন কমিশনের (ইসি) সমালোচনা করে বিএনপির মহাসচিব বলেছেন, ইসি সম্পর্কে কোনো কথাই বলতে ইচ্ছে করে না। ইসি নূন্যতম আস্থাও হারিয়ে ফেলেছে। তারা সরকারের ইচ্ছা বাস্তবায়নে বিরোধী দলকে হয়রানি ও সমস্যা তৈরি করতে বিভিন্ন পদক্ষেপ নিচ্ছে।
তিনি আরও বলেছেন, শত বাধা-প্রতিকূলতা, গ্রেফতার-নির্যাতন উপেক্ষা করে আগামি নির্বাচনে অংশগ্রহণ করতে আমরা দৃঢ় প্রতিজ্ঞ। গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠায় আমরা চাই বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও জনগণকে মুক্ত করতে। এই দেশের মানুষ বারবার লড়াই করে তাদের অধিকার ফিরিয়ে এনেছে। এবারেও তারা সুনিশ্চিত জয়ী হবেই।


একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages