নৌকার বিজয়ের মধ্য দিয়েই মহিউদ্দিন চৌধুরীর প্রতি শ্রদ্ধা নিবেদন সার্থক হবে: চসিক মেয়র।একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday 15 December 2018

নৌকার বিজয়ের মধ্য দিয়েই মহিউদ্দিন চৌধুরীর প্রতি শ্রদ্ধা নিবেদন সার্থক হবে: চসিক মেয়র।একুশে মিডিয়া


একুশে মিডিয়া, চট্টগ্রাম:
চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগ সাবেক সভাপতি সাবেক সিটি মেয়র আলহাজ্ব এবিএম মহিউদ্দিন চৌধুরীর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণানুষ্ঠানে নগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, আগামী ৩০ ডিসেম্বর নির্ধারিত হবে বাংলাদেশ কোন পথে যাবে? আমাদের স্বপ্নের প্রিয় মাতৃভূমি কি উন্নয়ন অগ্রগতির মডেল বাংলাদেশ হবে? নাকি ইরাক,সিরিয়া, পাকিস্তান, আফগানিস্তানের মত সন্ত্রাস জঙ্গিবাদের দেশে পরিণত হবে। স্বাধীনতা বিরোধী অপশক্তি এখন যেকোন মূল্যে ক্ষমতায় আসার ষড়যন্ত্র করছে। আর তারা যদি ক্ষমতায় একবার আসতে পারে
তাহলে এদেশের পরিস্থিতি ৭৫ পরবর্তী সময়ের চেয়েও ভয়াবহ হবে। আমরা কেউ শান্তিতে থাকতে পারব না। জেল,জুলুম, হত্যা, নির্যাতন হবে আওয়ামী লীগ নেতাকর্মীর ললাট লিখন। কিন্তু আমাদের কথা ভাবছি না। আমরা ভাবছি প্রিয় এ জন্মভূমির কথা। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদেশকে যে শক্তিশালী অবস্থানে নিয়ে এসেছেন, একজন সত্যিকার দেশপ্রেমিক কি কখনো এই অবস্থার অবনতি চাইতে পারেন? কখনোই নয়। 
তাই সবার কাছে অনুনয় করে বলছি, দেশকে উগ্রপন্থী জঙ্গিদের হাতে তুলে দেবেন না। 
আগামী ৩০ ডিসেম্বরের নির্বাচনে মহানগরের সবকটি আসন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে উপহার দিতে আমাদেরকে সোচ্চার থাকতে হবে। 
তিনি বলেন, মহিউদ্দিন চৌধুরীর সাথে অন্য দলের নেতাদের সম্পর্ক ছিল মধুর।কিন্তু দলের স্বার্থে, জনগণের স্বার্থে তিনি ছিলেন আপোষহীন এক মানুষ। শিষ্ঠাচারের জায়গায় সবাইকে শ্রদ্ধা সম্মান স্মেহ ভালবাসা জ্ঞাপন করতেন।তবে সাংগঠনিক ক্ষেত্রে তিনি ছিলেন অবিচল। 
আমি মনে করি মহিউদ্দিন চৌধুরীর প্রতি যদি আমাদের ভালবাসা থাকে। তার আদর্শের প্রতি যদি আমাদের শ্রদ্ধা থাকে, তাহলে তার সাংগঠনিক শিক্ষা কাজে লাগিয়ে আগামী নির্বাচনে আমাদেরকে আরামকে হারাম করে সর্বশক্তি দিয়ে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। তাহলে তার প্রতি আমাদের সত্যিকার শ্রদ্ধা নিবেদন হবে।
আজ বিকালে জিইসি কনভেনশন সেন্টারে চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগ আয়োজিত স্মরণানুষ্ঠানে মেয়র একথা বলেন।
চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগ ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরীর সভাপতিত্বে ও শফিকুল ইসলাম ফারুকের সঞ্চালনায় অনুষ্ঠানে চট্টগ্রাম -৯ আসন প্রার্থী ব্যারিস্টার মহীবুল হাসান চৌধুরী নওফেল, চট্টগ্রাম -১০ আসন প্রার্থী ডা. আফছারুল আমিন, চট্টগ্রাম -৮ আসন প্রার্থী মঈনুদ্দিন খান বাদল, ওয়াসিকা আয়েশা খান এমপিসহ নগর আওয়ামী লীগ সহসভাপতি, সম্পাদক, কার্যনির্বাহী সদস্য, থানা,ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠন নেতাকর্মী উপস্থিত ছিলেন।


একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages