ভোলা-১ আসনের প্রার্থীতা ফিরে পেল বিএনপি’র আলমগীর আনন্দ মিছিল ।একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday 7 December 2018

ভোলা-১ আসনের প্রার্থীতা ফিরে পেল বিএনপি’র আলমগীর আনন্দ মিছিল ।একুশে মিডিয়া


মোঃ আরিয়ান আরিফ, ভোলা:
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের বিএনপি’র প্রার্থী ও ভোলা জেলা বিএনপি’র সভাপতি গোলাম নবী আলমগীরের মনোনায়পত্র বাতিলের পর আপিল শুনানি শেষে প্রার্থীতা ফিরে পেয়েছে। গতকাল শুক্রবার সকালে রাজধানী আগারগাঁও নির্বাচন ভবনে আপিলে তার প্রার্থীরা ফিরে পায়। ভোলা সদর উপজেলার বিএনপি’র সভাপতি মোহাম্মদ আসিফ আলতাফ তথ্য নিশ্চিত করে বলেন, ভোলা জেলা রির্টানিং অফিসার গত ২ ডিসেম্বর রবিবার বাচাই বাছাইতে আমাদের প্রার্থীর মনোনায়পত্রটি ঋন খেলাপি দেখিয়ে বাতিল করে। পরে আমরা আপিল করি। আপিলে আমাদের প্রার্থী তার প্রার্থীতা ফিরে পেয়েছে।

তিনি আরো বলেন, আমরা আশা করি আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি ধানের শীষ নিয়ে ভোটে লড়বে। এবং বিজয়ী হবে।

এদিকে ভোলা-১ আসনের গোলাম নবী আলমগীর ছাড়াও বিএনপি ও তাদের জোটের একাধিক প্রার্থী রয়েছে। এরা হলেন, (বিজেপি’র) সাবেক সংসদ সদস্য ব্যারিস্টার আন্দালিভ রহমান পার্থ, রেবা রহমানের (বিজেপি) ও বিএনপি’র হায়দার আলী লেলিন। তবে কে বিএনপি বা তাদের জোটের প্রার্থী হবে সে বিষয়ে এখন নিশ্চিত নয়।
এদিকে, বিএনপি’র মনোনিত প্রার্থী গোলাম নবী আলমগীর তার প্রার্থীতা ফিরে পাওয়ায়  সন্ধ্যায় ভোলা কালিনাথ রায়ের বাজার জেলা বিএনপি’র কার্যালয়ে জেলা বিএনপি’র সিনিয়র সহ সভাপতি আমিনুল ইসলাম আমিন খানের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এসময় বক্তারা বলেন, দেশ নেতৃ বেগম খালেদা জিয়ার মুক্তিসহ সারাদেশের বিএনপি’র সকল নেতাকর্মী মুক্তি দাবী করেন। এছাড়াও গোলাম নবী আলমগীরের মনোনায়ন পত্র আপিলে ফিরে পাওয়ায় ভোলাবাসীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
এসময় বক্তারা কেন্দ্রিয় বিএনপি’র নেতৃবৃন্দুদের উদ্দেশ্যে বলেন, জোট-মোট বুঝিনা গোলাম নবী আলমগীর ছাড়া চিনি না। ভোলা-১ আসনে আমারা বিএনপি’র প্রার্থী হিসেবে গোলাম নবী আলমগীরকে দেখতে চাই। তবে তাকে ছাড়া অন্য কোন প্রার্থী দিলে আমরা তা মেনে নিবো না। কারণ প্রায় ২ হাজার ৩২০ জন নেতা কর্মীদের নামে চারসিট বের হয়েছে। জেলে থাকবে বিএনপি’র নেতা-কর্মীরা আর মনোনায়ন দিবে অন্য কাউকে সেটা মেনে নিবো না। আলোচনা সভা শেষে আনন্দ মিছিল বের হয়ে শহরের সদর রোড, নতুন বাজার পদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages