শান্তির প্রতীক ‘নৌকা' রমেশ চন্দ্র সেন।একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday 14 December 2018

শান্তির প্রতীক ‘নৌকা' রমেশ চন্দ্র সেন।একুশে মিডিয়া


একুশে মিডিয়া, ঠাকুরগাঁও প্রতিনিধি:
আওয়ামী লীগের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে শান্তির প্রতীক ‘নৌকা মার্কায়’ ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন ঠাকুরগাঁও-১ আসনের নৌকার প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন ।

শুক্রবার বিকেলে ঠাকুরগাঁও সদর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
রমেশ চন্দ্র সেন বলেন, নৌকা শান্তির প্রতীক। কারণ এই নৌকা বিজয়ী হলে দেশে শান্তি ফিরে আসে। মানুষ তার অধিকার ফিরে পায়। মানুষ শান্তিতে বসবাস করতে পারে। আর আওয়ামী লীগের মানুষের অধিকার আদায় ও উন্নয়নের কাজ করে।
রমেশ চন্দ্র সেন হুঁশিয়ারি দিয়ে বলেন, বিএনপিকে আর সন্ত্রাসী কর্মকাণ্ড করার সুযোগ দেওয়া হবে না। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি আবারও সন্ত্রাসী কর্মকাণ্ড করতে চাইলে চরম মূল্য দিতে হবে।
তিনি আরও বলেন, দশম জাতীয় সংসদ নির্বাচনকে ঠেকাতে বিএনপি সন্ত্রাস, মানুষ হত্যা করে ব্যর্থ হয়েছে। এরপর সরকার উৎখাতের নামে পুনরায় সন্ত্রাস ও মানুষ হত্যা করে ব্যর্থ হয়েছে। এরপরও সন্ত্রাসের চেষ্টা করা হলে বিএনপিকে চূড়ান্ত শিক্ষা দেওয়া হবে। এদেশের মানুষ আর তাদের সন্ত্রাসী কর্মকাণ্ড করার সুযোগ দেবে না। শক্তভাবে তাদের সন্ত্রাসী কর্মকাণ্ড দমন করা হবে।
আওয়ামী লীগের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে শান্তির প্রতীক নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য সকলের প্রতি আহ্বান জানান রমেশ চন্দ্র সেন ।
মোহাম্মদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে নির্বাচনী সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুহা: সাদেক কুরাইশী, সহ সভাপতি এ‍্যাড. মকবুল হোসেন বাবু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অরুনাংশু দত্ত টিটো, সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম, জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজমুল হুদা শাহ এ্যাপোলো, জেলা ছাত্রলীগের সভাপতি মাহাবুব হোসেন রনি, মোহাম্মদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সোহাগ, মোহাম্মদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের প্রমুখ। 
সকালে আওয়ামী লীগ প্রার্থী ঠাকুরগাঁও সদর উপজেলার ঢোলারহাট ইউনিয়নের বিভিন্ন গ্রামে গিয়ে নৌকার পক্ষে প্রচারণা চলায় এবং আওয়ামী লীগের উন্নয়নের চিত্র তুলে ধরে লিফলেট বিতরণ করেন।


একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages