বাঁশখালীতে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগ!-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 11 December 2018

বাঁশখালীতে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগ!-একুশে মিডিয়া

মাদ্রাসা ছাত্রী ধর্ষণের প্রতীকী ফটো।
মোহাম্মদ ছৈয়দুল আলম, চট্টগ্রাম প্রতিনিধি:
বিয়ের প্রলোভন দেখিয়ে চট্টগ্রামের বাঁশখালীতে৮ম শ্রেণির এক মাদরাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে।


পারিবারিক সূত্রে জানাগেলে, স্থানীয় ইউপির মহিলা মেম্বরের ছেলে জোনাইদ বিভিন্ন সময়ে মেয়েটিকে ফুঁসলিয়ে কৌশলে ধর্ষণ করে। সর্বশেষ গত ২৮ নভেম্বর বিকেলে ধর্ষিতার বসতঘরের পশ্চিম পার্শ্বে মাটির দেওয়াল ও টিনের চাউনীযুক্ত টয়লেটের ভিতরে পুনরায় শারীরিক মিলনের নামে ধর্ষণ করে। ওই সময় মেয়ের মা টয়লেট গেলে দরজা বন্ধ দেখিয়া ধাক্কা দিলে মুহূর্তেই ধর্ষক জোনাইদ দৌড়ে পালিয়ে যায়।পরে মেয়েকে কাপড় ছোপড় অর্ধ খোলা অবস্থায় দেখিয়া জিঙ্গাসা করিলে মেয়ে বিস্তারিত ঘটনার বর্ণনা দিতে গিয়ে মাকে এইসব কথা বলেন বলে জানান।
পরবর্তীতে বিষয়টি আমরা তাদের পরিবার কে জানালে তারা কোন ধরনের উদ্দ্যোগ গ্রহন না করে আমাদের কে বিভিন্ন প্রকারের ভয় ভিতি প্রদর্শন করে। বর্তমানে আমরা প্রতিনিয়ত হুমকির মুখে আছি।
এ বিষয়ে ধর্ষকের মা ৭,৮ও৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা ইউপি সদস্য কহিনুর আক্তার একুশে মিডিয়াকে মুঠোফোনে বলেন, এটা আমার ছেলের বিরুদ্ধে ষড়যন্ত্র ছাড়া কিছুই নয়। ধর্ষিতা ৭ মাসের আত্ব:স্বত্বার বিষয়ে জানতে চাওয়া হলে তিনি জানান, মেয়ে আত্ব:স্বত্বা হয়েছে টিক, তো আমি করব, তাই বলে কি আমার ছেলেকে বিয়ে করতে হবে নাকি! হয়তো অন্য কারো সাথে অবৈধ মেলামেশা করে আত্ব:স্বত্বা হয়েছে।
গন্ডামারা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ আলী হায়দার চৌধুরী আসিফ একুশে মিডিয়াকে বলেন, 'ঘটনার বিষয়টি মেয়ের পরিবারের পক্ষ থেকে আমাকে অবিহিত করেছে। তবে এ ঘটনাটি একটি আমলযোগ্য অপরাধ, এটা ইউনিয়ন পরিষদের এখতিয়ার বহি:র্ভূত বিষয় নয় বিধায় তাদের বিচার প্রার্থনার জন্য যথাযথ কতৃপক্ষের নিকট আবেদন করার পরামর্শ দিই।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages