মির্জা ফখরুলের গাড়ী বহরে বিএনপির লোকজন হামলা করেছে - রমেশ চন্দ্র সেন।একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 13 December 2018

মির্জা ফখরুলের গাড়ী বহরে বিএনপির লোকজন হামলা করেছে - রমেশ চন্দ্র সেন।একুশে মিডিয়া


একুশে মিডিয়া, ঠাকুরগাঁও প্রতিনিধি:
বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের নৌকার প্রার্থী রমেশ চন্দ্র সেন অভিযোগ করে বলেন, দলীয় কোন্দল থেকেই বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলামের গাড়িবহরে হামলা করা হয়েছে।এর দায়ভার আওয়ামী লীগের উপর চাপানো হচ্ছে। 
১৩ ডিসেম্বর বৃহস্পতিবার দুপুরে ঠাকুরগাঁও শহরের কলেজপাড়া এলাকার নিজ বাসভবনে সংবাদ সম্মেলনে আওয়ামী লীগ প্রার্থী রমেশ চন্দ্র সেন এ অভিযোগ করেন।
রমেশ চন্দ্র সেন বলেন, দীর্ঘদিন ধরে সদর উপজেলার বেগুনবাড়ি ইউনিয়ন বিএনপির মধ্যে অভ্যন্তরীন কোন্দল চলছিল। এই কোন্দল থেকেই বিএনপির একাংশ নেতা-কর্মী মির্জা ফখরুল ইসলাম আলমগীরের গাড়িবহরে হামলা চালিয়ে ভাংচুর করে। আর এখন বিএনপি বলছে আ.লীগের লোকজন ফখরুলের গাড়িবহরে হামলা করেছে। এ মিথ্যা অভিযোগের ঘটনায় তিনি তীব্র নিন্দা জানান।
তিনি আরও বলেন, বিএনপির নেতাকর্মীরা ঠাকুরগাঁও-১ আসনের বিভিন্ন জায়গায় আমাদের দলীয় নেতা-কর্মীদের উপর হামলা চালিয়ে জখম করেছে। ইতোমধ্যে এসব ঘটনায় আমরা থানায় অভিযোগও দিয়েছি। আমরা আশা করছি পুলিশ এসবের ঘটনায় দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণ করবে।
রমেশ চন্দ্র সেন এমপি বলেন, বিগত ২০১৪ সালে নির্বাচনে বিএনপি-জামায়াত ঠাকুরগাঁও-১ আসনে ব্যাপক জ্বালাও পোড়াও করেছিল, শুধু তাই নয়- তারা এখানে একজন সহকারী প্রিজাইডিং অফিসারকে গুলি করে হত্যা করেছে। বিএনপি আসন্ন নির্বাচনে পূর্বের মত অবস্থা তৈরি করতে পারে বলে তিনি আশঙ্কা করছেন।
আওয়ামী লীগ উন্নয়নে বিশ্বাসী। জননেত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নে নিরলসভাবে কাজ করেছেন। তাই আজকে দেশ উন্নতশীল হয়েছে। আ.লীগের এই উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য পুনরায় নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানান আ.লীগ প্রার্থী রমেশ চন্দ্র সেন।
সংবাদ সম্মেলনে ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাড. মকবুল হোসেন বাবু, সাংগঠনিক সম্পাদক অ্যাড. মোস্তাক আল টুলু, উপ-দপ্তর সম্পাদক অ্যাড. নাসিরুল ইসলাম নাসির, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অরুনাংশ দত্ত টিটো, সাধারণ সধারণ মোশারুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন সহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
সংবাদ সম্মেলনে জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।


একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages