একাডেমিক কার্যক্রম চলাকালীন অনুষ্ঠানে নিষেধাজ্ঞা রাবি প্রশাসনের। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 26 February 2019

একাডেমিক কার্যক্রম চলাকালীন অনুষ্ঠানে নিষেধাজ্ঞা রাবি প্রশাসনের। একুশে মিডিয়া

একুশে মিডিয়া, রাবি প্রতিনিধি:>>>

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) একাডেমিক র্কাযক্রম চলাকালীন র‌্যাগ-ডে সহ সকল প্রকার অনুষ্ঠান, মাইকিং, সাউন্ডবক্স ও বিভিন্ন বাদ্যযন্ত্র ব্যবহারের ওপর নিষেধাজ্ঞা আরোপ করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। মঙ্গলবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয় প্রক্টর অধ্যাপক ড. লুৎফর রহমান স্বাক্ষরতি এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 
বিজ্ঞপ্তিতে বলা হয়, র্বতমানে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে প্রতিদিনই বিভিন্ন অনুষ্ঠান হচ্ছে। এসব অনুষ্ঠানে মাইক, সাউন্ড বক্স ও বিভিন্ন বাদ্যযন্ত্র ব্যবহারের ফলে একাডেমিক র্কাযক্রমে প্রচ- রকম ব্যাঘাত ঘটছে।
তাই বিজ্ঞপ্তিতে, একাডেমিক র্কাযক্রম চলাকালীন (সকাল ৯টা- বিকাল ৫টা) পর্যন্ত সকল প্রকার অনুষ্ঠান, র‌্যাগ ডে, মাইকিং, সাউন্ড বক্স ও বিভিন্ন বাদ্যযন্ত্র ব্যবহার করা থেকে শিক্ষার্থীদের বিরত রাখার ব্যবস্থা গ্রহণে কর্তৃৃপক্ষকে নির্দেশ দেয়া হয়।
এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. লুৎফর রহমান বলেন,  ক্লাস-পরিক্ষা ও একাডেমিক র্কাযক্রম সুষ্ঠুভাবে চালানোর জন্যই একাডেমিক কার্যক্রম চলাকালীন এসব অনুষ্ঠান বন্ধের নির্দেশ দেয়া হয়েছে। তবে একাডেমিক কার্যক্রম চলার বাইরের সময়ে শিক্ষার্থীরা র‌্যাগ ডে, সাংস্কৃতিক অনুষ্ঠান সবকিছুই করতে পারবে।




একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages