ভোলায় সজীব ওয়াজেদ জয় পরিষদ এর কমিটি গঠন। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 10 February 2019

ভোলায় সজীব ওয়াজেদ জয় পরিষদ এর কমিটি গঠন। একুশে মিডিয়া


মোঃ আরিয়ান আরিফ, ভোলা:>>>

জাতীয় সামাজিক সংগঠন সজীব ওয়াজেদ জয় পরিষদ এর ভোলা জেলা শাখার কমিটি গঠন করা হয়েছে। এতে ভোলা জেলা কমিটির সভাপতি আশিব মাহামুদ মার্সেল ও আদিল হোসেন তপু কে সাধারন সম্পাদক করে ২৫ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়।
সজীব ওয়য়াজেদ জয় পরিষদ এর  কেন্দ্রিয় কমিটির সভাপতি ও বাংলাদেশ আওয়ামীলীগের ধর্ম বিষয়ক উপ কমিটির সদস্য লায়ন মতিউর রহমান টিপু ও সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার ইপোনুর রহমান  মুন্না যৌথ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে কমিটির অনুমোদন প্রদান করেন। এই কমিটি আগামী এক বছরের জন্য দায়িত্ব পালন করবে। এক মাসের মধ্যে পূর্নাঙ্গ কমিটি গঠন করবে।
নবগঠিত কমিটির অন্যরা হলেন- সহ সভাপতি- আরিফ হোসেন, রায়হান আল রাজ্জাক,
রায়আনুল ইসলাম নিলয় ,মো: আল আমিন,যুগ্ম সাধারণ সম্পাদক হারুন আর রশিদ মাসুম মো: আমিন বিশ্বাস,রিফাত আল হোসাইন, সাংগঠনিক সম্পাদক আরমান আহসান,মো: বিপ্লব,মো: রিদয়, সাদ্দাম হোসেন প্রিন্স,দপ্তর সম্পাদক তারেক আজিজ মুন্না,প্রচার সম্পাদক-আশ্রাফুল ইসলাম শাকিব, উপ- প্রচার সম্পাদক মোঃ পিয়াস, তথ্য ও প্রযুক্তি সম্পাদক- মো: নোমান,ছাত্র বিষয়ক সম্পাদক মো: আশিকুর রহমান,অর্থ বিষয়ক সম্পাদক মো: উজ্জল,সদস্য- মো: রাজু, মো: পিয়াল,তৌফিকুল ইসলাম শরীফ,রেজাউল করিম রুমি,তরিকুল ইসলাম শাওন, প্রিজন প্রমিত।
এই কমিটি সরকারিবে বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তৃর্নমূলে তুলে ধরার পাশাপাশি বিভিন্ন সামাজিক কর্মকান্ড পরিচালনা করবে । পাশাপাশি স্বাধীনতার শক্তির পক্ষে কজা করার দৃঢ় প্রত্যায় নিয়ে সংগঠনটি কাজ করবে বলে জানা যায়।



একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages