নড়াইলে মুক্তিযোদ্ধার সন্তানের মানববন্ধন। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 10 February 2019

নড়াইলে মুক্তিযোদ্ধার সন্তানের মানববন্ধন। একুশে মিডিয়া


উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি■:>>>
নড়াইলের পোদ্দারপাড়া গ্রামের মুক্তিযোদ্ধা মৃত নূর ইসলাম সন্তান আমিনুর ইসলাম। সে তাঁর স্ত্রী ও সহযোগিদের বিরুদ্বে তাঁর নামে দেওয়া মিথ্যা, হয়রানিমূলক মামলা থেকে রক্ষা পেতে মানববন্ধন করেছেন।
রবিবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে নড়াইলের লোহাগড়া বাজার সড়কে ঘন্টা ব্যাপি মানববন্ধন অনুষ্ঠিত হয়।
আমিনুরসহ তাঁর আত্মীয়রা মানববন্ধন বলেন , গতবছর ২৫জুন লোহাগড়া বাজারের ফয়েজমোড় এলাকার আফিয়া খানম লিমাকে বিয়ে করেন। সংসার চলাকালে লিমা গর্ভবতী হয়েপড়েন এবং অন্যত্র পরকিয়া প্রেমে মত্ত হয়ে গতবছর ১৯ নভেম্বর কয়েকজনের সহযেগিতায় গর্ভের সন্তান নষ্ট করবার চেষ্টা চালায়।
গর্ভের সন্তান নষ্ট করতে বাধাপ্রদান করায় লিমা তাঁর সহযোগিদের দিয়ে আমাকে অপহরণ করে আটকে ও রাখে। গত বছর ২৮ নভেম্বর আমার পরিবার খবর পেয়ে আমাকে বন্দিদশা থেকে মুক্ত করে আনে।
এ বিষয়ে আমি নড়াইলের পুলিশ সুপারের নিকট অভিযোগ দায়ের করলে পুলিশ সুপার লোহাগড়া থানার ওসিকে গতবছর ১০ ডিসেম্বর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন। কিন্তু আমি লোহাগড়া থানা পুলিশের কোন সহযোগিতা পাইনি। বরং লিমা আমার বিরুদ্ধে থানায় মিথ্যা অভিযোগ দায়ের করায় আমি নানাভাবে হয়রানির শিকার হচ্ছি।
স্ত্রীর বেপরোয়া চলাফেরার কারনে আমার জীবন সংকটে পড়েছে। আমি নিরাপত্তাহীনতায় রয়েছি। ভূক্তভোগী পরিবারের আয়োজনে এ মানববন্ধনে উপস্থিত ছিলেন পোদ্দারপাড়ার কামাল হোসেন, আবুজার, ছাতড়া গ্রামের আকাশ, মানিক, আরিফসহ বিভিন্ন গ্রামের শতাধিক লোক।
লোহাগড়া থানার ওসি প্রবীর কুমার বিশ্বাস জানান, অভিযোগ তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে। পুলিশ নিরপেক্ষ আছে,থাকবে।



একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages