ভোলায় মাদক ও সন্ত্রাস রোধে সাইকেল রেইস অনুষ্ঠিত। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 19 February 2019

ভোলায় মাদক ও সন্ত্রাস রোধে সাইকেল রেইস অনুষ্ঠিত। একুশে মিডিয়া




মোঃ আরিয়ান আরিফ, ভোলা:>>>
ভোলায় স্কুল ও কলেজ পর্যায়ে শিক্ষার্থীদের সাইকেল রেইস অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার সকালে ভোলার ইলিশা জংশন বাজার চত্বর থেকে সাইকেল রেইস শুরু হয়ে ভোলা গজনবী স্টেডিয়ামে এসে শেষ হয়।

পল্লিকর্ম-সহায়ক ফাউন্ডেশনের সাংস্কৃতি ও ক্রীড়া কর্মসুচির আওতায় মহান শহীদ ও আন্তর্জাতিক মতৃভাষা দিবস উপলক্ষে মাদক ও সন্ত্রাস রোধে ” গ্রামীন জন উন্নয়ন সংস্থা এ প্রতিযোগিতার আয়োজন করে।
পরে ভোলা গজনবী স্টেডিয়ামে পুরস্কার বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করেন ভোলা সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ কামাল হোসেন। গ্রামীন জন উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক জাকির হোসেন মহিন এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সিনিয়র সহ সভাপতি মোঃ ফয়সেল। প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করেন পশ্চিম বাপ্তা আদর্শ স্কুল এন্ড কলেজের দশম শ্রেনীর ছাত্র মোঃ বিল্লাল, দ্ধিতীয় স্থান অধিকার করেন ভোলা সরকারী কলেজের একাদ্ধশ শ্রেনীর ছাত্র ওয়ালিদ হাসান ও তৃতিয় স্থান অধিকার করেন নাজিউর রহমান কলেজের দ্ধাদশ শ্রেনীর ছাত্র মোঃ রাশেল শুভ।
আরো বক্তব্য রাখেন গ্রামীন জন উন্নয়ন সংস্থার পরিচালক (কর্মসুচি) হুমায়ুন কবির, অতিরিক্ত পরিচালক মোঃ মোস্তফা কামাল ও সিনিয়র প্রিন্সিপ্যাল অফিসার মোঃ আলমগির হোসেন। সহযোগিতায় ছিলেন আইন শৃংখলা বাহিনী ও ট্রাফিক ইন্সপেক্টর সাইফুল ইসলাম। প্রতিযোগিতায় ৪০জন প্রতিযোগি অংশ নেয়।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages