কক্সবাজার পেকুয়া উপজেলা চেয়ারম্যান রাজু-র ফেইজবুক স্টাটাস ভাইরাল। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday 23 February 2019

কক্সবাজার পেকুয়া উপজেলা চেয়ারম্যান রাজু-র ফেইজবুক স্টাটাস ভাইরাল। একুশে মিডিয়া



এইচ এম শহীদ-পেকুয়া থেকে:>>> 
কক্সবাজার জেলার  পেকুয়া উপজেলা প্রতিষ্ঠাতার প্রথম ও দ্বিতীয় উপজেলা পরিষদ চেয়ারম্যান এর ফেসবুকে বিগত সময়ে দায়িত্ব পালনে একটি আবেগ গন ফেসবুক স্টাটাস ।
সম্মানিত পেকুয়া উপজেলা বাসী, আসসালামু আলাইকুম।
মহান আল্লাহ পাকের কাছে লাখো কোটি শুকরিয়া আদায় করছি যিনি পেকুয়া উপজেলা পরিষদে প্রথম এবং দ্বিতীয় পরপর দুটি নির্বাচনে জয়ী হয়ে টানা দশ বছর আপনাদের সেবা করার সুযোগ দিয়েছেন কৃতজ্ঞতা আদায় করছি উপজেলার আপামর জনসাধারণ এবং সম্মানিত ভোটারের প্রতি যারা আমাকে অল্প বয়সে কঠিন একটি দায়িত্ব অর্পনে আস্থা রেখেছিলেন। অভিনন্দন জানাচ্ছি আমার দলের সকল স্তরের নেতাকর্মী সমর্থকদের প্রতি যাদের অক্লান্ত পরিশ্রম এবং অকুণ্ঠ সমর্থন এর কারনে আমি আজ এতদূর আসতে সক্ষম হয়েছি।
ধন্যবাদ জানাচ্ছি জেলা এবং উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তা এবং কর্মচারীর প্রতি যারা এই গুরু দায়িত্ব পালনে আমাকে সার্বিক সহযোগিতা করেছেন।
দু’টি পিরিয়ড়ে চারজন ভাইস চেয়ারম্যান এর সাথে কাজ করার সুযোগ হয়েছে যারা ছিলেন সত্যিকার অর্থে অসাধারণ,,,কৃতজ্ঞতা আপনাদের প্রতি।
মনে থাকবে আমার সেইসব বন্ধুদের যারা আমাকে বুদ্ধি পরামর্শ উৎসাহ এবং অর্থনৈতিক সহযোগিতা দিয়ে আমাকে উজ্জীবিত রেখেছেন।
এই দশ বছরে যেসব রাজনৈতিক দলের নেতাকর্মী আমাকে সহযোগিতা করেছেন দল-মতের ঊর্ধ্বে উঠে তাদের প্রতি রইল নিরন্তর শুভকামনা।
পরিবারের কাছের এবং দূরের আত্মীয় যারা তাদের কাছে আজীবন ঋণী হয়ে থাকবো নিজেদের মূল্যবান সময়, অর্থ, শ্রম, স্নেহ, মায়া-মমতা ভালোবাসার বন্ধনে আবদ্ধ করেছেন আমাকে এই সময়ে।
সহযোগিতা পেয়েছি অসংখ্য আলেমেদ্বীন, পীর বুজুর্গ এর জানি এই সময় আপনাদের দোয়ার চাদরে আমি আবদ্ধ ছিলাম বলে জটিল কোন পরিস্থিতিতে ও ধৈর্য হারা হইনি। সবচাইতে বেশি অনুপ্রাণিত হয়েছি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী বন্ধুদের যাদের অপার, অবাক করা ভালবাসায় আমি সঞ্জীবনী শক্তি খুঁজে পেতাম।
প্রবাসী বন্ধুরা আমাকে যেভাবে তাদের ভালোবাসার মধ্যমনি হিসেবে কঠিন মায়াজালে আবদ্ধ করে রেখেছে আমি তাদের কথা কখনো ভুলবো না।
ভুলা যাবে না সেসব শুভাকাঙ্ক্ষীর কথা যারা কর্মসূত্রে এলাকার বাইরে থেকেও আমার খোঁজ নিয়েছেন সহযোগিতা দিয়েছেন এবং পাশে থেকেছেন। সংবাদকর্মী ভাইদের কথা কিভাবে ভুলে যাব? শত শত স্মৃতি আপনাদের নিয়ে আমি, সৌভাগ্যবান ছিলাম আপনারা আমার পাশে ছিলেন বলে। উপজেলা শিক্ষা বিস্তারে ভূমিকায় ছিলেন যারা,আপনারা আমার কাছে ছিলেন শ্রদ্ধার অগ্রভাগে।
পরিষদের কাজ করতে গিয়ে সার্বিক সহযোগিতা পেয়েছি মাননীয় সংসদ সদস্য এডভোকেট হাসিনা আহমদ এর আপনার প্রতি জানাই কৃতজ্ঞতা,এবং সাবেক সংসদ সদস্য হাজী মোহাম্মদ ইলিয়াছ সাহেবের আন্তরিক সহযোগীতার জন্য ধন্যবাদ।
ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সদস্য এবং সদস্যা, আপনাদের সার্বিক সহযোগিতা কখনো ভোলার নয়।
এতটুকু সীমাবদ্ধতার মধ্যে কতটুকু দিতে পেরেছি জানিনা,,, শুধু ভেবেছি আপনাদের আরো অনেক দেয়ার ছিল আরো অনেক করার ছিল,,,, যা করতে পেরেছি তাই সব নয়,,, তাই শেষ নয়,,,, আজকের এই বিদায় বেলায় শুধু এটুকু বলার ছিল,,,,
আমাকে রাখবেন আপনাদের ক্ষমায়,,মায়া-মমতা ভালবাসায় এবং দোয়ায়,,,
Facebook,Messenger,Twitter,Instagram,Imo,WhatsApp, Viber সহ যে সকল সামাজিক মাধ্যমে জড়িত আছি সেই সকল বন্ধুদের অকৃত্রিম ভালবাসায় আমি ধন্য হয়েছি,,,আপনাদের প্রতি রইল আকাশসমান ভালবাসা এবংঅসীম কৃতজ্ঞতা। আমি
দায়িত্বে না থেকেও আপনাদের দোয়ায় যেন শক্তি পাই, ভরসা পাই,, যেন পারি নিতে পেকুয়া উপজেলার দুঃখী মানুষের খবর ,,,পারি যেন পাশে দাঁড়াতে আমার জন্মভূমি পেকুয়ার জনপদের ,,,,
জাতীয় সংসদ নির্বাচন পরবর্তী বাংলাদেশ জাতীয়তাবাদী দল এর কেন্দ্রীয় সিদ্বান্তকে সম্মান জানিয়ে আমি আগামী পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে (২৪-০৩-২০১৯) অংশগ্রহণ থেকে নিজেকে বিরত রাখছি।
লেখাটি শেষ হবেনা যাদের কথা না বললে,,,
বাবা-মা,,,,, কি বলব,,,কিভাবে বলব,,,কোন ভাষা খোঁজে পাচ্ছিনা,,,তুমরা নাহলে এই আমি পৃথিবীর আলো দেখতে পেতাম না,,,তুমাদের দোয়া-স্নেহ মমতা না থাকলে আজ আমি এত,,এত,,মানুষের ভালবাসা পেতাম না,,,কি বলে যে তুমাদের শ্রদ্ধা জানাই,, কিছুই মনে আসছে না,,,আমার মনের ভাষা তুমরা বোঝে নিও,,,,,
সালাহউদ্দিন ভাই,,, তিনি এমনই একজন যাকে কোন বিশেষণে ভূষিত করে শেষ করা যাবে না,,,আজ আমার রাজনীতির যা কিছু অর্জন তার সবচেয়ে বড় পথিকৃৎ পেকুয়া উপজেলার প্রতিষ্টাতা আপনি Salahuddin Ahmed,,,আপনার স্নেহ ভালবাসা না পেলে আমি জনগনের “রাজু “হতে পারতাম না,,,জীবনের বাকী পথটুকু আপনাকে অনুসরণ করে যেতে চাই,,,,,
আদরের ভাই-বোন গুলো এই সময়ে আমার জন্য যে ত্যাগ স্বীকার করেছে তার জন্য আজীবন ঋণী হয়ে থাকব,,,
তুমার মত একজন ধৈর্যশীল,পরিশ্রমী নারীকে সহধর্মিণী হিসেবে পেয়ে আমি ভাগ্যবান, সুখে দুঃখে যেভাবে পাশে ছিলে আমাদের ভবিষ্যত দু’টি সন্তান কে নিয়ে আগামীতে ও সুখে থেকো।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages