নবীনদের বরণ করল গোল্ড বাংলাদেশ।। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday 4 February 2019

নবীনদের বরণ করল গোল্ড বাংলাদেশ।। একুশে মিডিয়া


একুশে মিডিয়া, রাবি প্রতিনিধি:
নবীন শিক্ষার্থীদের  বরণ করে নিল রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ঐতিহ্যবাহী বিতর্ক সংগঠন গ্রুপ অব লিবারেল ডিবেটরস (গোল্ড) বাংলাদেশ। আজ সোমবার   বিশ্ববিদ্যালয়ের কাজী নজরুল ইসলাম মিলনায়তনে এ নবীনবরণ  অনুষ্ঠান আয়োজন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাবি উপাচার্য অধ্যাপক চৌধুরী মো. জাকারিয়া।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাত্র উপদেষ্টা অধ্যাপক লায়লা আরজুমান বানু, সমাজকর্ম বিভাগের অধ্যাপক  সাদিকুল আরেফিন মাতিন  এবং  গোল্ড বাংলাদেশের মডারেটর অধ্যাপক মামুন আব্দুল কাইয়ুম।
অধ্যাপক চৌধুরী মো. জাকারিয়া তাঁর বক্তব্যে বলেন, তোমরা একটি ঐতিহ্যবাহী বিদ্যাপীঠে পড়তে এসেছো।
ঢাকা বিশ্ববিদ্যালয়ে যেমন সত্যেন বোস তেমনি আমাদের গর্ব হাসান আজিজুল হক। তোমরা বিভিন্ন সংগঠন করবে পাশাপাশি পড়াশুনা ঠিক রাখবে।নয়তো সব শূন্যের খাতায় চলে যাবে। জীবনে সফলতার জন্য প্রাতিষ্ঠানিক  শিক্ষাই যথেষ্ঠ নয়।প্রাতিষ্ঠানিক শিক্ষার বাইরেও তোমাদেরকে জ্ঞান আহরণের আহ্বান জানাচ্ছি। নিজের কাজ সুন্দরভাবে করাই হচ্ছে দেশপ্রেম।
জীবন একটি দ্বি-চক্রযানের মত।জীবনকে চালিয়ে নিতে হবে, থেমে গেলে চলবে না। আশা করি তোমরা এই কথাগুলো অন্তরে ধারণ করে বিশ্ববিদ্যালয়ের পরবর্তী জীবন অতিবাহিত করবে।
সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান ও সদস্য তাসনিয়ার সঞ্চালনায় আঞ্চলিক বিতর্ক ও পেশাজীবি বিতর্ক অনুষ্ঠিত হয়। পরবর্তীতে মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।
উল্লেখ্য, গোল্ড বাংলাদেশ ২০০৫ সাল থেকে বিশ্ববিদ্যালয় ও জাতীয় পর্যায়ে বিভিন্ন বিতর্ক প্রতিযোগিতার আয়োজন করে আসছে।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages