নড়াইলে মাতৃভাষা দিবসের অনুষ্ঠানে যোগ দিতে এসে সড়ক দূর্ঘটনায় এসএসসি পরীক্ষার্থী নিহত । একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 21 February 2019

নড়াইলে মাতৃভাষা দিবসের অনুষ্ঠানে যোগ দিতে এসে সড়ক দূর্ঘটনায় এসএসসি পরীক্ষার্থী নিহত । একুশে মিডিয়া


উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি:>>>
নড়াইলে মাতৃভাষা দিবসের অনুষ্ঠানে যোগ দিতে এসে সড়ক দূর্ঘটনায় এসএসসি পরীক্ষার্থী নিহত  মোটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছে আছড়ে পড়ে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়েছে। আহত অপর জনকে খুমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বৃহস্পতিবার (২১,ফেব্রুয়ারি) সকালে নড়াইলের কালিয়া তেরখাদা সড়কের কলাবাড়িয়া নামক স্থানে ঘটেছে ওই মর্মান্তিক দূর্ঘটনা। নিহত নাইম শিকদার (১৫) উপজেলার কলাবাড়িয়া গ্রামের মনু শিকদারের ছেলে ও কলাবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র।
বিদ্যালয় থেকে চলতি বছর এসএসসি পরীক্ষায় অংশ গ্রহনকারি নাইম ও তার সহপাঠি একই গ্রামের মনির শেখের ছেলে আব্দুর রহিম (১৬) বৃহস্পতিবার ভোরে প্রতিবেশীর একটি মোটর সাইকেল নিয়ে আর্ন্তজাতিক মাতৃভাষা দিবসের অনুষ্ঠানে যোগ দিতে বিদ্যালয়ে যায়।
বৃহস্পতিবার (২১,ফেব্রুয়ারি) অনুষ্ঠান শেষে সকাল ১১টার দিকে মোটর সাইকেল নিয়ে ঘুরতে বেরিয়ে তারা দূর্ঘটনায় পতিত হলে নাইম ঘটনাস্থলেই নিহত ও রহিম আহত হয়। নিহত নাইমের পরিবার ও গ্রাম জুড়ে নেমে এসেছে শোকের ছায়া।



একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages