চকবাজারের আতংকের মধ্যে কুমিল্লায় আজ ও অগ্নিকান্ড। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday 23 February 2019

চকবাজারের আতংকের মধ্যে কুমিল্লায় আজ ও অগ্নিকান্ড। একুশে মিডিয়া



এম এ হাসান, কুমিল্লা:>>>
রাজধানীর পুরান ঢাকার চকবাজারে দেশের অন্যতম ভয়াবহ আগুনের ঘটনায় এখন পর্যন্ত নারী ও শিশুসহ ৮১ জনের লাশ উদ্ধার করা হয়েছে। আর আহতের সংখ্যা অনেক। এ ঘটনায় সারাদেশের মানুষের মাঝে আগুন শব্দটি একটি আতংকে পরিনত হয়েছে।
চকবাজারের ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনার মধ্যেই কুমিল্লায়ও ঘটল একাধিক অগ্নিকান্ডের ঘটনা। কুমিল্লা নগরীর ঝাউতলা এলাকার চৌধুরী ম্যানশন নামে একটি বহুতল আসাবিক ভবনের ৪র্থ তলার একটি কক্ষে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।
এতে ওই কক্ষের বিভিন্ন মালামাল পুড়ে গেছে। তবে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।( ২৩ ফেব্রুয়ারি) শনিবার বিকেল সোয়া ৪টার দিকে এ ঘটনা ঘটে। খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুন লাগার খবরে ও ভবন থেকে ধোঁয়া বের হতে দেখে আশপাশের ভবনে থাকা লোকজনের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে।
স্থানীয় সূত্রে জানা যায়, বিকেল সোয়া ৪টার দিকে নগরীর ঝাউতলা এলাকার চৌধুরী ম্যানশন নামে ওই ভবনের ৪র্থ তলার একটি কক্ষে আগুন লাগে।
ওই কক্ষটিতে একই ভবনের নিচ তলা ভাড়া নেয়া কুইন্স বিউটি পার্লারের লোকজন থাকতো এবং ওই কক্ষে পার্লারের বিভিন্ন সামগ্রী রাখা হতো।কুমিল্লা ফায়ার সার্ভিস স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার আলমগীর হোসেন বলেন, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে।আগুন লাগার কিছুক্ষণের মধ্যেই আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে। এতে কেউ হতাহত হয়নি। আগুনে ওই কক্ষে থাকা আসবাবপত্র ও পার্লারের মালামাল পুড়ে গেলে।





একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages