আটোয়ারীতে শিক্ষার্থীর মৃত্যুতে জনতা’র বিক্ষোভ, শিক্ষকের অপসারনের দাবীতে স্বারকলিপি প্রদান। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 20 February 2019

আটোয়ারীতে শিক্ষার্থীর মৃত্যুতে জনতা’র বিক্ষোভ, শিক্ষকের অপসারনের দাবীতে স্বারকলিপি প্রদান। একুশে মিডিয়া


আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি নিতিশ চন্দ্র বর্মন নিরব:>>>
পঞ্চগড়ের আটোয়ারীতে এক শিক্ষার্থীর মৃত্যুতে অভিভাবক সহ এলাকাবাসী বিশাল বিক্ষোভ মিছিল বের করেছে। বিক্ষুব্ধ অভিভাবক ও এলাকাবাসী রসেয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকে অপসারন সহ দোষীদের আইনের আওতায় আনার দাবীতে ইউএনও’র কাছে স্বারকলিপি প্রদান করেন। বুধবার সকালে উপজেলার রসেয়া গ্রাম হতে বিক্ষোভ মিছিলটি বের হয়ে উপজেলা পরিষদে এসে উপজেলা নির্বাহী অফিসারের কাছে স্বারকলিপি জমা দিয়ে বিচার প্রার্থনা করেন বিক্ষুব্ধ এলাকাবাসী। 
উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানা বিক্ষুব্ধ অভিভাবক ও এলাকাবাসীকে জনান, ইতিমধ্যে তেঁতুলিয়া উপজেলা নির্বাহী অফিসার সানিউল ফেরদোস সাহেব দুর্ঘটনার তদন্ত প্রতিবেদন পঞ্চগড় জেলা প্রশাসক বরাবরে দাখিল করেছেন। আজকে আপনারা যে স্মারকলিপি দিয়েছেন তা আমি জেলা প্রশাসক বরাবরে পাঠিয়ে দিচ্ছি। আর উপজেলা পরিষদ থেকে মৃত শিক্ষার্থীর পরিবারকে ২০ হাজার টাকা, আহত ৩০ শিক্ষার্থীকে ১ হাজার করে ৩০ হাজার টাকা প্রদান করার ঘোষনা দেন। প্রধান শিক্ষকের অপসারনের বিষয়টি জেলা প্রশাসকের সাথে আলোচনা করেই সিদ্ধান্ত গ্রহন করা হবে। 
উল্লেখ্য, গত ১৮ ফেব্্রুয়ারী রসেয়া দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও বিদ্যালয় কর্তৃপক্ষ ৯০ জন শিক্ষার্থীর নিকট জনপ্রতি ৩শ টাকা করে পিকনিকে যাওয়ার টাকা নেয়। বিদ্যালয়টির শিক্ষার্থীরা সহ বনভোজনের সাথে সংশ্লিষ্টরা ৪২ সিটের ১টি মিনিবাসে ৯০ জনকে নিয়ে পঞ্চগড়ের তেঁতুলিয়ায় বার্ষিক বনভোজনে যাওয়ার যাত্রা শুরু করে এবং পথিমধ্যে রসূলপুর নামক স্থানে বাসটি নিয়ন্ত্রন হারিয়ে উল্টে গেলে ষষ্ঠ শ্রেণীর শিক্ষার্থী সজীব কুমার সিংহ মৃত্যুর কোলে ঢলে পরে। নিহত সজীব রসেয়া গ্রামের দিলীপ সিংহের একমাত্র পুত্র। এসময় আরো ৩০ জন শিক্ষার্থী গুরুতর আহত হয়।




একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages