নড়াইলে সজীব ওয়াজেদ জয় পরিষদের ৪৭ সদস্যবিশিষ্ট কমিটি গঠন। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday 9 February 2019

নড়াইলে সজীব ওয়াজেদ জয় পরিষদের ৪৭ সদস্যবিশিষ্ট কমিটি গঠন। একুশে মিডিয়া


নড়াইল সদর প্রতিনিধি:>>>
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার পুত্র সজীব ওয়াজেদ জয় পরিষদ নড়াইল জেলার কমিটি গঠন করা হয়েছে।
গতকাল সজীব ওয়াজেদ জয় পরিষদ কেন্দ্রীয় শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক কর্তৃক যৌথ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে সজীব মোল্যাকে সভাপতি ও দোহা আহমেদকে সাধারণ সম্পাদক করে আগামী ১ বছরের জন্য ৪৭ সদস্যবিশিষ্ট কার্যকরী কমিটি ঘোষণা করা হয়।
কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি জিহাদ জনি, রাহাদ মোল্যা, ইমন মোল্যা, সবুজ খাঁন, সহ-সাধারণ সম্পাদক রামিম মোল্যা, সংগ্রাম রায়, রুবেল হোসেন, সাংগঠনিক সম্পাদক আমিনুর মোল্যা, নাহিদুল ইসলাম প্রান্ত, যুগ্ম সাধারণ সম্পাদক মুস্তাইন মোল্যা, সোহাগ মোল্যা, শাহেদ শেখ, দপ্তর সম্পাদক ¯েœহশীষ রায় চৌধুরী, প্রচার সম্পাদক শোভন দাশ, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক ফয়সাল ইসলাম, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আসিফ ইমরান, আপ্যায়ন বিষয়ক সম্পাদক সাব্বির রহমান।
সভাপতি সজীব মোল্যাকে ও সাধারণ সম্পাদক দোহা আহমেদ যৌথভাবে নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায় ও সাধারণ সম্পাদক মোঃ হিমেল মোল্যাকে বলেন, স্বাধীনতার শক্তির পক্ষে কাজ করাই সজীব ওয়াজেদ জয় পরিষদের একমাত্র লক্ষ ও উদ্দেশ্য।
গণতন্ত্রের মানসকন্যা জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য পুত্র সজীব ওয়াজেদ জয় এর নামে নামাঙ্কিত এই সংগঠনকে আরও সামনের দিকে এগিয়ে নিতে চান বলেও তারা মত প্রকাশ করেন।



একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages