মহেশপুর মডার্ন ক্লিনিকে প্রসুতির মৃত্যু, ক্লিনিক মালিককে মারধর!। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday 9 February 2019

মহেশপুর মডার্ন ক্লিনিকে প্রসুতির মৃত্যু, ক্লিনিক মালিককে মারধর!। একুশে মিডিয়া

প্রসুতির মৃত্যু: প্রতীকী ছবি
একুশে মিডিয়া, ঝিনাইদহ প্রতিনিধি:>>>
ঝিনাইদহের মহেশপুর উপজেলার ভৈরবা বাজারের মডার্ন প্রাইভেট হাসপাতাল এন্ড ক্লিনিকে কামরুন্নাহার (২৬) নামে এক প্রসুতির মৃত্যু হয়েছে। তিনি বাঁমবাড়িয়া ইউনিয়নের গাড়াপোতা গ্রামের জাহাঙ্গীর হোসেনের স্ত্রী।
এ ঘটনায় ক্লিনিকের মালিক ডাক্তার আবুল বাশারকে লাঞ্চিত করেন গ্রামবাসি। প্রসুতির স্বামী জাহাঙ্গীর হোসেন জানান, শুক্রবার রাতে স্ত্রীর প্রসাব বেদনা উঠলে নিকটস্থ ভৈরবা বাজারের মডার্ন প্রাইভেট হাসপাতাল এন্ড ক্লিনিকে নিয়ে যাওয়া হয়।
এ সময় রোগীর পানি ভেঙ্গে গেছে এই অজুহাতে ডাক্তার আবুল বাশার তার স্ত্রীকে সিজার করেন। সিজারের পর শুরু হয় রোগীর প্রচুর রক্তক্ষরন। রক্ত বন্ধ না হওয়ায় তড়িঘড়ি করে কামরুন্নাহারকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পথিমধ্যে প্রসুতি মারা যায়।
এদিকে ক্লিনিক মালিক আবুল বাশার শনিবার সকালে অর্থের বিনিময়ে সমঝোতা করে লাশ দেখতে যান গাড়াপোতা গ্রামে। এ সময় গ্রামবাসী ক্ষিপ্ত হয়ে ডাক্তারকে মারপিট করে।
খবর পেয়ে ভৈরবা পুলিশ ফাড়ির সদস্যরা তাকে উদ্ধার করে। স্থানীয় বাঁশবাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মালেক জানান, শনিবার সকালে তিনি এমন ঘটনার কথা শুনেছেন। ভৈরবা বাজারের মডার্ন প্রাইভেট হাসপাতাল এন্ড ক্লিনিকের মালিক ডাক্তার আবুল বাশারের বক্তব্য নিতে তার মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তার ব্যক্তিগত ফোনটি বন্ধ পাওয়া যায়।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages