বেলকুচিতে প্রহেলা ফাগুনে প্রেমিকের হাতে ধর্ষিতা হলো প্রেমিকা। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday 18 February 2019

বেলকুচিতে প্রহেলা ফাগুনে প্রেমিকের হাতে ধর্ষিতা হলো প্রেমিকা। একুশে মিডিয়া


সবুজ সরকার, সিরাজগঞ্জ প্রতিনিধি:>>>
সিরাজগঞ্জের বেলকুচিতে প্রহেলা ফাগুনে ভালবাসার ছলনায় আত্বীয়ের বাড়ীতে ডেকে এনে প্রেমিকাকে ধর্ষন করলেন বন্ধুসহ তার প্রেমিক নাইম (১৫।

ধর্ষনকারীরা হলো নাইম আহম্মেদ বেলকুচি উপজেলার দৌলতপুর ইউনিয়নের ধূলেরচর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে ও সগুনা মাধ্যমিক উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্র। মোবাইল ফোনের পরিচয়ে প্রেমের নামে ছলনা করে বুধবার সন্ধ্যায় মিথ্যা আশ্বাস দিয়ে নাইমের এক আত্মীয় বাড়িতে নিয়ে নাইম সহ আরও ২ বন্ধু মিলে ঐ কিশোরীকে ধর্ষন করে। লোক লজ্জায় কিছু বলতে না পেরে সে মুমুর্ষ অবস্থায় নিজেই হসপিটালে ভর্তি হয়।
অবস্থার অবনতি ঘটলে সে তার পরিবারকে বিষয়টি অবহিত করলে তার পরিবার ঘটনাটি তাৎক্ষনিক ভাবে পুলিশকে জানায়।
সোমবার সন্ধ্যায় বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, গ্রেফতারকৃত নাঈমের সাথে মোবাইল ফোনে এক তরুণীর পরিচয় হয়। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত ১৩ ফেব্রুয়ারী প্রেমিক নাঈম বসন্ত উপলক্ষে বেড়ানোর কথা বলে ডেকে ঐ তরুণীকে ডেকে এক আত্নীয় বাড়িতে নিয়ে যায়। এর পর নাঈম ও তার ২ বন্ধু মিলে তরুণীকে পালাক্রমে ধর্ষন করে পালিয়ে যায়।
নিজের সন্মানের কথা বিবেচনা করে কাউকে কিছু না জানিয়ে নিজের পরিবারের সহায়তায় রক্তাক্ত শরীরে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি হয় ওই তরুনী।
গত ১৬ ফেব্রুয়ারী রাত ১২টার দিকে তরুণীর পরিবারের পক্ষ থেকে বিষয়টি পুলিশকে অবগত করা হয়। শারীরিক ও মানসিকভাবে অসুস্থ তরুণীকে রাতেই হাসপাতালে জিজ্ঞাসাবাদ করা হলে সে কারো পরিচয় সঠিকভাবে বলতে পারে না। তবে বেলকুচি পুলিশ পেয়ে যায় কিছু ক্লু। সেই রহস্যের সূত্র ধরে পুলিশ সুপার টুটুল চক্রবর্তীর নির্দেশে তাদের পরিচয় উদঘাটিত হয়।
১৭ ফেব্রুয়ারী ভোর রাতে বেলকুচি উপজেলার যমুনা নদীর চরাঞ্চলে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয় প্রেমিক নাঈমকে। গতকাল রবিবার দুপুরে তাকে আদালতে হাজির করা হলে সে নিজের অপরাধ স্বীকার করে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে।




একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages