মহেশপুরে প্রাইভেট হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার মালিকদের সাথে মতবিনিয়। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday 18 February 2019

মহেশপুরে প্রাইভেট হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার মালিকদের সাথে মতবিনিয়। একুশে মিডিয়া


একুশে মিডিয়া, ঝিনাইদহ জেলা প্রতিনিধি :>>>
ঝিনাইদহের মহেশপুর উপজেলার প্রাইভেট হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার মালিকদের উপস্থিতিতে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
মহেশপুর উপজেলা স্বাস্থ্য বিভাগের আয়োজনে ১৯ ফেব্রুয়ারী মঙ্গলবার সকালে স্বাস্থ্য কমপ্লেক্স এর কনফারেন্স রুমে স্বাস্হ্য বিভাগের কর্মকর্তা ( টি এইচ ও) ডাক্তার নাসির উদ্দীন এর সভাপতিত্বে উক্ত মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন মহেশপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব শ্বাশতী শীল,বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন মহেশপুর উপজেলা প্রেসক্লাব সভাপতি ও সাপ্তাহিক সিমান্তবানী পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ আব্দুর রাজ্জাক,মহেশপুর সাংবাদিক কল্যান সমিতির সভাপতি মোঃ আবুল হোসেন লিটন, প্রেসক্লাব মহেশপুর সভাপতি মোঃ সরোয়ার হোসেন প্রমুখ। এসময় প্রেসক্লাব মহেশপুর সাধারন সম্পাদক মোঃ ওবাইদুল হক, মহেশপুর রিপোর্টার্স ইউনিটির সাধারন সম্পাদক মোঃ শহিদুল ইসলাম, মহেশপুর প্রেসক্লাব সাধারন সম্পাদক আব্দুল সেলিম,দৈনিক সংবাদ পত্রিকার মহেশপুর প্রতিনিধি এস এম এনামুল হক দুলু, মহেশপুর প্রেবক্লাব হিসাব রক্ষক মোঃ দাউদ হোসেন সহ মহেশপুর উপজেলার প্রাইভেট পরিচালক ও ডায়াগনস্টিক সেন্টার পরিচালক গন উপস্থিত ছিলেন।
মহেশপুর স্বাস্হ্য বিভাগের কর্মকর্তা ( টি এইচ ও) ডাক্তার নাসির উদ্দীন জানান উপজেলার বিভিন্ন বাজারে ৩০ টির মত প্রাইভেট ক্লিনিক হাসপাতাল ও ১০ টি ডায়াগনস্টিক সেন্টার আছে । এর মধ্যে ১৬টি প্রাইভেট ক্লিনিক ও ৬টি ডায়াগনস্টিক সেন্টার চালু রয়েছে। তিনি প্রাইভেট ক্লিনিক মালিকদের উদ্দ্যেশে বলেন স্বাস্হ্য সেবাই কেহ যেন প্রতারিত না হয় সে জন্য  আপনারা আইন মেনে ক্লিনিক পরিচালনা চালাতে হবে। এসময় উপস্হিত সাংবাদিক আবুল হোসেন লিটন, মোঃ সরোয়ার হোসেন,মোঃ ওবাইদুল হক তাদের বক্তব্যেই বলেন নিয়ম বহির্ভূত কোন ক্লিনিক চালালে আমাদের কলম বসে থাকবে না।



একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages