এম.পি মোস্তাফিজের বিরুদ্ধে ডাবিং করা ভিডিও ভাইরালের প্রতিবাদে বাঁশখালীতে আ’লীগ ও চেয়ারম্যান সমিতির সম্মেলন। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 20 February 2019

এম.পি মোস্তাফিজের বিরুদ্ধে ডাবিং করা ভিডিও ভাইরালের প্রতিবাদে বাঁশখালীতে আ’লীগ ও চেয়ারম্যান সমিতির সম্মেলন। একুশে মিডিয়া


একুশে মিডিয়া, চট্টগ্রাম প্রতিনিধি:>>>
বাঁশখালীর সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরীর বিরুদ্ধে দেশ জুড়ে আলোচিত ডাবিং করা ভিডিও ভাইরালের প্রতিবাদে বাঁশখালী উপজেলা আওয়ামীলীগ ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমিতির যৌথ উদ্দ্যোগে গতকাল বুধবার বেলা ৩টায় সাংবাদিক সম্মেলন করা হয়। উপজেলা সদরের আওয়ামীলীগের একটি অস্থায়ী অফিস কক্ষে অনুষ্ঠিত সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যটি পাঠ করেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক আব্দুল গফুর।
বক্তব্যে বলেন, ‘ ডাবিং করা ভিডিওটি  করহব গধংঃবৎ অঢ়ঢ়ং এর কয়েকটি খন্ডচিত্রের জোড়াতালি সংযোজন এবং এডিটিং করা মুখ অবয়ব। করহব গধংঃবৎ অঢ়ঢ়ং এর ব্যবসা হচ্ছে মানুষের অবিকল রের্কডের ভিন্নরুপ দেয়া। ভাইরাল হওয়া ভিডিও চিত্রে করহব গধংঃবৎ অঢ়ঢ়ং এর নাম ঠিকানা রয়েছে। বাঁশখালীতে কতিপয় রাজনৈতিক প্রতিদ্বন্ধি দীর্ঘদিন ধরে এমপি মোস্তাফিজুর রহমান চৌধুরীর বিরুদ্ধে ষড়যন্ত্র করে আসছে। পূর্বের ব্যর্থতাকে ভিন্নরুপ দিতে তথ্য প্রযুক্তির অপব্যবহার করে সামাজিক ও রাজনৈতিকভাবে হেয় করার চেষ্টা করছে। বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি ও মরহুম আক্তারুজ্জামান চৌধুরী আওয়ামীলীগের আর্দশিক ও সাংগঠনিক প্রতীক। তাঁদের নিয়ে এমপি মোস্তাফিজুর রহমান চৌধুরী কখনও এরকম অশোভন ও অশালিন আচরণ করেনি।
ওই সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক সরোয়ার কামাল, সাংগঠনিক সম্পাদক শ্যামল দাশ, বাঁশখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমিতির সভাপতি এডভোকেট আ. ন. ম শাহাদাত আলম, সাধারণ সম্পাদক মুজিবুল হক, সরল ইউপি চেয়ারম্যান রশিদ আহমদ চৌধুরী, বৈলছড়ি ইউপি চেয়ারম্যান কপিল উদ্দিন, বাহারছড়া ইউপি চেয়ারম্যান শেখেরখীল ইউপি চেয়ারম্যান মো. ইয়াছিন, খানখানাবাদ ইউপি চেয়ারম্যান বদরুদ্দিন চৌধরী, আওয়ামীলীগ নেতা জিল্লুর করিম শরীফি, এডভোকেট তোফাইল বিন হোসাইন, ছাত্রলীগ নেতা মো. হামিদ  উল্লাহ ।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages