নড়াইলে সজীব ওয়াজেদ পরিষদের নড়াগাতি থানা কমিটি গঠন। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday 11 February 2019

নড়াইলে সজীব ওয়াজেদ পরিষদের নড়াগাতি থানা কমিটি গঠন। একুশে মিডিয়া


উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি:>>>
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার পুত্র সজীব ওয়াজেদ জয় পরিষদ নড়াইল জেলার নড়াগাতি থানা কমিটি গঠন করা হয়েছে।
বুধবার (৬ ফেব্রুয়ারি) সজীব ওয়াজেদ জয় পরিষদ নড়াইল জেলা শাখার সভাপতি সজীব মোল্যা ও সাধারণ সম্পাদক দোহা আহম্মেদ কর্তৃক যৌথ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে শরাফত মোল্যাকে সভাপতি ও মোঃ ইলিয়াস সিকদারকে সাধারণ সম্পাদক করে আগামী ১ বছরের জন্য ৬৪ সদস্যবিশিষ্ট কার্যকরী কমিটি ঘোষণা করা হয়।
কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি মিরাজ মোল্যা, তৌকির খান, খান শামসুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক প্রীতম ভৌমিক, জারজিস মোল্যা, সাংগঠনিক সম্পাদক মোঃ মইনুল ইসলাম, সবুজ সিকদার, লিটন দাস, দপ্তর সম্পাদক কৌশিক দাস, প্রচার সম্পাদক জসিম বিশ্বাস, উপ-প্রচার সম্পাদক রহমত আলী, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক মেহেদী হাসান দিপু, গণযোগাযোগ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক শিমুল মোল্যা, তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক আহাদ খান, ক্রীড়া সম্পাদক নাইম মোল্যা, শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক ওমর আলী, সদস্য হাসান শেখ, শেখ সাদী।
কমিটির নতুন সভাপতি শরাফত মোল্যা ও সাধারণ সম্পাদক মোঃ ইলিয়াস সিকদার যৌথভাবে নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায় ও সাধারণ সম্পাদক মোঃ হিমেল মোল্যাকে বলেন, স্বাধীনতার শক্তির পক্ষে কাজ করাই সজীব ওয়াজেদ জয় পরিষদের একমাত্র লক্ষ ও উদ্দেশ্য। গণতন্ত্রের মানসকন্যা জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য পুত্র সজীব ওয়াজেদ জয় এর নামে নামাঙ্কিত এই সংগঠনকে আরও সামনের দিকে এগিয়ে নিতে চান বলেও তারা মত প্রকাশ করেন।



একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages