রাবি ছাত্রলীগ কর্মীর বিরুদ্ধে শ্লীলতাহানীর অভিযোগ!। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 12 February 2019

রাবি ছাত্রলীগ কর্মীর বিরুদ্ধে শ্লীলতাহানীর অভিযোগ!। একুশে মিডিয়া


একুশে মিডিয়া, রাবি প্রতিনিধি:>>>
প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ইতিহাস বিভাগের প্রথম বর্ষের এক ছাত্রীকে শ্লীলতাহানীর অভিযোগ উঠেছে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের এক কর্মীর বিরুদ্ধে। মঙ্গলবার বিকেল সাড়ে ৫ টার দিকে বিশ্ববিদ্যালয়ের শহীদুল্লাহ কলাভবনের সামনে স্নান চত্বরে এ ঘটনা ঘটে।
অভিযুক্ত ছাত্রলীগ কর্মীর নাম মানিক। তিনি মতিহার হল ছাত্রলীগের সক্রিয় সদস্য এবং ইতিহাস বিভাগের ২য় বর্ষের শিক্ষার্থী।
ভুক্তভোগী শিক্ষার্থীর অভিযোগ, বিশ্ববিদ্যালয়ে ক্লাস শুরু হওয়ার পর থেকেই বিভিন্নভাবে বিরক্ত করে আসছিলেন ছাত্রলীগ কর্মী মানিক। ফোন নাম্বার সংগ্রহ করে প্রতিদিন বিভিন্ন সময়ে ফোন করতেন তিনি। বিভাগের বড় ভাই হওয়ায় আমি কয়েকবার তার সাথে কথা বলেছি। এরপর যখন তিনি প্রেমের প্রস্তাব দেওয়া শুরু করেন তারপর থেকে ওনার ফোন রিসিভ করা বন্ধ করে দেই। তবুও তিনি আমাকে বারবার ফোন করে বিরক্ত করতেন।
মঙ্গলবার বিকেলে তিনি ফোন দিয়ে ক্লাস শেষ হওয়ার পর আমাকে দেখা করতে বলেন। ক্লাস শেষে বিকেল ৫ টায় তিনি বিভাগের সামনে আমাকে দাঁড় করান এবং আমার সঙ্গে জরুরী কথা আছে বলে স্নান চত্বরে নিয়ে যান। সেখানে তিনি আমাকে পুনরায় প্রেম প্রস্তাবে রাজি হওয়ার জন্য জোর জবরদস্তি করতে থাকেন। আমি বারবার সেই প্রস্তাব প্রত্যাখান করি। শেষ পর্যন্ত প্রস্তাবে রাজি করতে না পারায় একপর্যায়ে তিনি আমার শরীরের বিভিন্ন জায়গায় হাত দেন।
ভুক্তভোগী ছাত্রী বলেন, ‘আমি খুবই নিরাপত্তাহীনতায় রয়েছি। তিনি আমাকে ছাত্রলীগের পরিচয় দিয়ে বিভিন্ন রকমের ভয় দেখিয়েছেন। হয়তো আমার আর এখানে পড়াশুনা করা হবে না। আমি পড়াশুনা বাদ দিয়ে বাড়ি চলে যাবো।
এ বিষয়ে জানতে চাইলে ছাত্রলীগের ওই কর্মী মানিকের ফোনে ফোন দেওয়া হলে  তিনি রং নাম্বার বলে ফোন কেটে দেন।
ঘটনার বিষয়ে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া বলেন, এরকম একটি ঘটনা শুনেছি। ভালভাবে খোঁজ নিয়ে দেখছি।
ইতিহাস বিভাগের সভাপতি ড. মর্তুজা খালেদ বলেন, ঘটনাটি মাত্র জানলাম। আগামীকাল (বুধবার) বিভাগে গিয়ে খোঁজ নিয়ে বিষয়টি দেখবো।
জানতে চাইলে বিশ্ববিদ্যালয় প্রক্টর অধ্যাপক ড. লুৎফর রহমান বলেন, 'ভুক্তভোগী শিক্ষার্থীকে অভিযোগ দেওয়ার জন্য বলেছি। অভিযোগের সত্যতা মিললে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages