কুমিল্লা চৌদ্দগ্রামে সাপ্তাহব্যাপী মহান একুশে বইমেলা,সাংস্কৃতিক অনুষ্ঠান। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 21 February 2019

কুমিল্লা চৌদ্দগ্রামে সাপ্তাহব্যাপী মহান একুশে বইমেলা,সাংস্কৃতিক অনুষ্ঠান। একুশে মিডিয়া




এম এ হাসান, কুমিল্লা:>>>
কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলায় মহান আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে, উপজেলার কাশিনগর ইউনিয়নে সাপ্তাহব্যাপী ২১শে বই মেলার শুভ উদ্ভোধন ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
স্থানীয় কাশিনগর ক্রীড়া সংস্থা কর্তৃক আয়োজিত, ২১শে ফেব্রুয়ারি (বুধবার) স্থানীয় কাশিনগর বিএম উচ্চ বিদ্যালয় মাঠে, উক্ত বই মেলার শুভ উদ্ভোধন ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হক মুজিব এমপি।এসময় তিনি বলেন ২১শে ফেব্রুয়ারি শুধুমাত্র ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর মধ্যে শেষ নয়।তরুন প্রজন্মকে ২১শে ফেব্রুয়ারি সম্পর্কে আরো বেশী জানতে হবে।

তিনি এসময় মাতৃভাষার জন্য নিবেদিত সকল ভাষা শহীদদের আত্মার মাগফেরাত কামনা করেন।পাশাপাশি তিনি উপস্থিত সকল কে লক্ষ করে শেখ হাসিনা সরকারের সফলতার কথা ইঙ্গিত করে বলেন একমাত্র জাতির জনক বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সরকারের আমলে ২০০০ সালে ইউনেস্কো আমাদের ভাষা কে আন্তর্জাতিক পর্যায়ে স্বীকৃতি দিয়েছে।আর তাই বর্তমান প্রজন্ম ২১শে ফেব্রুয়ারি চেতনা বুকে নিয়ে মাথা তুলে দাড়াতে পারে।
চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামীলীগের সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক কাশিনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে ভাষা শহীদদের স্মৃতি স্মারন ও শ্রদ্ধা জানিয়ে  বক্তব্য প্রদান করেন, চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামীলীগের সভাপতি উপজেলা চেয়ারম্যান আব্দুস সোবহান ভূঁইয়া হাসান।চৌদ্দগ্রাম উপজেলার পৌর মেয়র মিজানুর রহমান।
উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ শহীদুল ইসলাম। কুমিল্লা জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সামছুল আলম মজুমদার। উপজেলা ভাইস চেয়ারম্যান এবিএম এ বাহার, মহিলা ভাইস চেয়ারম্যান রাশেদা আখতার। উপজেলা যুবলীগের আহবায়ক ৪নং শ্রীপুর ইউপি চেয়ারম্যান শাহজালাল মজুমদার।কাশিনগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোখলেছুর রহমান মজুমদার। সাধারণ সম্পাদক মাসুদুল আলম মাসুদ। উক্ত অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা ও চৌদ্দগ্রাম উপজেলায় দায়িত্বে থাকা ছাত্রলীগ, যুবলীগ সহ আওয়ামী সহযোগী সংগঠন এর বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
বক্তব্য প্রদান শেষে প্রধান অতিথি কুমিল্লা-১১ আসন চৌদ্দগ্রাম থেকে নির্বাচিত সংসদ সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হক মুজিব এমপি ও বিশেষ অতিথি বৃন্দ বই মেলাটি পরিদর্শন করেন।




একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages