দেহের গঠন ঠিক রাখতে লেখা-পড়ার পাশা পাশি খেলা-ধুলা প্রয়োজন- ময়মনসিংহ জেলা প্রশাসক।। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday 4 February 2019

দেহের গঠন ঠিক রাখতে লেখা-পড়ার পাশা পাশি খেলা-ধুলা প্রয়োজন- ময়মনসিংহ জেলা প্রশাসক।। একুশে মিডিয়া


শফিউর রহমান সেলিম, ময়মনসিংহ প্রতিনিধি:
বর্তমান সরকার শিশুর শারীরিক, মানসিক, সামাজিক, নৈতিক, মানবিক, বিকাশসাধন এবং তাদের দেশাত্ববোধে বিজ্ঞান মনস্কতায় সৃজনশীলতার উন্নত জীবনে স্বপ্নদর্শনে উদ্বুদ্ধ করার লক্ষ্যে সরকারী প্রাথমিক বিদ্যালয়ে খেলা-ধুলা চালু করেছেন মন্তব্য করে ময়মনসিংহের জেলা প্রশাসক ড.সুভাষ চন্দ্র বিশ্বাস বলেন শরীর মন ভাল-সুস্থ রাখতে ও দেহের গঠন ঠিক রাখতে লেখা-পড়ার পাশাপাশি খেলা-ধুলা একান্ত প্রয়োজন,খেলা-ধুলা মনের গতিকে বাড়িয়ে দেয় এবং বিভিন্ন অসামাজিক কার্যকলাপ থেকে দুরে রাখে।
ময়মনসিংহ জেলার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের আন্তঃ বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা আজ সোমবার জেলা স্কুল হোষ্টেল মাঠে উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
উদ্বোধনী অনুষ্ঠানে জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোফাজ্জল হোসেন সভাপতিত্ব করেন, উদ্বোধনী অনুষ্ঠানে সহকারী জেলা শিক্ষা অফিসার হারুন অর রশিদ মোফাজ্জল হোসেন খান,সদর উপজেলার প্রাথমিক শিক্ষা অফিসার আবদুল্লাহ্ আল বাকী, ত্রিশাল উপজেলার প্রাথমিক শিক্ষা অফিসার নূর মোহাম্মদসহ জেলার ১৩টি উপজেলার শিক্ষা অফিসারগন উপস্থিত ছিলেন।
জেলার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের আন্তঃ বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার বিভিন্ন ইভেন্টে শতাধিক শিক্ষার্থী অংশ গ্রহন করেন। বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শেষে অতিথিরা বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করেন।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages