পুলিশের কোন সদস্য মাদক ও দুর্নীতির সাথে জড়িত হলে কঠোর ব্যবস্থা: ঝিনাইদহে খুলনা রেঞ্জ ডিআইজি। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 13 February 2019

পুলিশের কোন সদস্য মাদক ও দুর্নীতির সাথে জড়িত হলে কঠোর ব্যবস্থা: ঝিনাইদহে খুলনা রেঞ্জ ডিআইজি। একুশে মিডিয়া


একুশে মিডিয়া, ঝিনাইদহ প্রতিনিধি:>>>
মাদক ও দুর্নীতির সাথে পুলিশের কোন সদস্য জড়িত হলে, তাদের বিরুদ্ধে কঠোর বিভাগীয় ব্যবস্থা গ্রহন করা হবে । সাধারণ মানুষদের কোন প্রকার হয়রানী করা যাবেনা । অভিযোগ পাওয়া গেলে তার বিরুদ্ধে ব্যবস্থা । মঙ্গলবার বিকেল ৫টার দিকে ঝিনাইদহ পুলিশ লাইনসে মাদক ,জঙ্গিবাদ ও দুর্ণীতি বিরোধী মতবিনিময় সভার প্রধান অতিথি খুলনা রেঞ্জ ডি আইজি মোঃ দিদার আহম্মেদ বিপিএম পিপিএম এ কথা বলেন ।
মাদক, জঙ্গিবাদ ও দুর্ণীতি দমনে জিরো টলারেন্স ঘোষনা করে প্রধান অতিথি এ সভায় আরো বলেন, থানা ফাঁড়ি, ক্যাম্পে কর্মরত সকল পুলিশ সদস্যদের অনৈতিক কর্মকান্ড থেকে দুরে থাকতে হবে । থানায় আগত দর্শনার্থীদের সাথে সৌজন্যমুলক ব্যবহার করতে হবে । সেই সাথে সকলকে আইনি সহায়তা প্রদানের নির্দেশ দেন তিনি।
ঝিনাইদহ পুলিশ সুপার মো: হাসানুজ্জামান পিপিএম এর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস, সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার কনক কুমার সহ পদস্থরা। ঝিনাইদহ জেলার সকল থানার অফিসার ইনচার্জ, পুলিশ ক্যাম্প, ফাড়ি, ট্রাফিক বিভাগের অন্তত ৩০০ জন পুলিশ অফিসার যোগদেন এ অনুষ্ঠানে । সভার সভাপতি গত দুই মাসে ১১৪৮ মামলায় ১৪’শ আসামী গ্রেফতারসহ ১০ হাজার বোতল ফেন্সিডিল এবং বিভিন্ন মাদক উদ্ধারের তথ্য তুলে ধরেন ।



একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages