নড়াইলে একাধিক ইয়াবা মামলার আসামি ৩৫০ পিচ ইয়াবাসহ গ্রেফতার-১। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday 23 February 2019

নড়াইলে একাধিক ইয়াবা মামলার আসামি ৩৫০ পিচ ইয়াবাসহ গ্রেফতার-১। একুশে মিডিয়া



উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি■:>>>

নড়াইল অত্যাধুনিক প্রযুক্তির কাছে হার মানতে বাধ্য হলো একাধিক ইয়াবা মামলার এক আসামি। ওই আসামির নাম রুবেল (২৭)। সে নড়াইল সদর উপজেলাধীন আগদিয়া বিছালী গ্রামের হাবিবুর রহমানের ছেলে। রুবেলকে শুক্রবার (২২ ফেব্রুয়ারি) রাত ১১টায় দত্তপাড়া এলাকা থেকে গ্রেফতার করে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।
গ্রেফতারের সময় তার কাছ থেকে ৩৫০ পিচ ইয়াবা উদ্ধার করে। জানা গেছে, গ্রেফতারকৃত রুবেল দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসায়ের সাথে জড়িত। কিন্তু ধুরন্ধর এই মাদকব্যবসায়ী প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে অত্যন্ত সুকৌশলে ইয়াবার চালান নড়াইলে আনা-নেওয়া করে।
নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার) আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায়কে জানান, নড়াইলের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ শরফুদ্দীন গোপন সংবাদের মাধ্যমে জানতে পারেন ঢাকা থেকে বিপুল পরিমাণ ইয়াবা কালনা ঘাট হয়ে নড়াইলে ঢুকছে।
এ সময় নড়াইল-কালনা সড়কের দত্তপাড়া বাসস্ট্যান্ডে ডিবি’র চৌকশ টিম নিয়ে ওঁৎ পেতে থাকে এবং বাস থেকে নামার সাথে সাথেই রুবেলকে হাতেনাতে গ্রেফতার করে।
এ সময় উক্ত অভিযান পরিচালনা করেন নড়াইলের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ শরফুদ্দীন এবং অভিযান পরিচালনকারী টিমের অন্যান্য সদস্যরা হলেন ডিবি পুলিশের এসআই সেলিম, এএসআই হাসানুজ্জামান, এএসআই জহিরুল, এএসআই আহসান হাবীব, এএসআই মাহফুজুর রহমান, কনস্টেবল বায়েজীদ।
এ ব্যাপারে জানতে চাইলে নড়াইল জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের ওসি আশিকুর রহমান জানান, ডিবি’র একটি টিম সদর সার্কেল এর নেতৃত্বে ৩৫০ পিচ ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে। এ ব্যাপারে নড়াইল সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছে।




একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages