লক্ষ্মীপুর জেলা হবে বাল্যবিবাহ মুক্ত। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 10 February 2019

লক্ষ্মীপুর জেলা হবে বাল্যবিবাহ মুক্ত। একুশে মিডিয়া


প্রতিবেদক-আনোয়ার হোসেন:>>>
আগামী ছয় মাসের মধ্যে পরিকল্পিতভাবে লক্ষ্মীপুরকে বাল্যবিবাহ মুক্ত জেলা হিসেবে ঘোষণা করার বিষয়ে সিদ্ধান্ত নিয়েছে লক্ষ্মীপুর জেলা আইনশৃঙ্খলা কমিটি। রবিবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত জেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়। এছাড়া সড়ক দুর্ঘটনা এড়াতে সিএনজি চালিত অটোরিকশায় তিনজনের বেশি যাত্রী নেওয়া যাবে না বলে বলেও জানানো হয় সভায় ।
জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পালের সভাপতিত্বে এ সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন, সিভিল সার্জন ডা. মোস্তফা খালেদ আহমেদ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সফিউজ্জামান ভূঁইয়া, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ শাজাহান আলি, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট জসীম উদ্দিন (পিপি), অ্যাডভোকেট রাসেল মাহমুদ মান্না প্রমুখ।
বক্তারা বলেন, ‘সড়ক দুর্ঘটনা এড়াতে গাড়ির মালিক, চালক ও যাত্রীদের সচেতনতার পরিচয় দিয়ে নিয়মনীতি মেনে চলতে হবে। বিশেষ করে সিএনজি চালিত অটোরিকশায় তিনজনের বেশি যাত্রী নেওয়া যাবে না। এ বিষয়ে আইন অমান্যকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।
এ ছাড়া মাদকের সাথে জড়িত এমন কাউকেই ছাড় দেওয়া হবে না বলেও জানান বক্তব্যরা। জেলার প্রতিটি বাজারে মাদকের বিষয়ে সচেতনতামূলক প্রদর্শনী দেখানো হবে। যাতে সর্বস্তরের মানুষ মাদকের কুফল সম্পর্কে জানতে পারে। দুর্নীতির বিষয়ে সুনির্দিষ্ট অভিযোগ পেলেই সঙ্গে সঙ্গে ব্যবস্থা গ্রহণ করা হবে।




একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages