কালীগঞ্জে অপহৃত ছাত্রছাত্রী উদ্ধার, ২ অপহরণকারী আটক!। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 6 February 2019

কালীগঞ্জে অপহৃত ছাত্রছাত্রী উদ্ধার, ২ অপহরণকারী আটক!। একুশে মিডিয়া


একুশে মিডিয়া, ঝিনাইদহ প্রতিনিধি
ঝিনাইদহের কালীগঞ্জ সড়কে রিকসা থেকে তুলে নেওয়ার পর অপহৃত ২ কলেজ ছাত্র -ছাত্রী উদ্ধার সহ আরিফ ও শিহাব নামে দুই অপহরণকারীকে আটক করেছে পুলিশ। উদ্ধারকৃত দু’জনই ঝিনাইদহ সরকারী কে সি কলেজের ছাত্র-ছাত্রী।
বুধবার বেলা সাড়ে ১১ টায় পৌরসভার কাশীপুর গ্রামে এ ঘটনা ঘটে। আটক দুই অপহরণকারীকে মামলা দিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে।
অপহরণের শিকার ঝিনাইদহের কেসি কলেজের ইন্টারমিডিয়েট ২য় বর্ষের ছাত্র শাকিল ও ১ম বর্ষের ছাত্রী জানায়, বুধবার সকাল সাড় ১০ টার দিকে তারা দুজন কালীগঞ্জ শহর থেকে রিকসা যােগে বালিয়াডাঙ্গা যাচ্ছিল। পথিমধ্যে কাশীপুর ভােটার মােড় পৌছালে ওই গ্রামের আরিফ ও শিহাব নামে দু’যুবক রিকসার গতিরােধ করে তাদেরকে তুলে নিয়ে যায়।
এরপর কাশীপুর গ্রামে আরিফের বাড়িতে একটি বদ্ধঘরে তাদেরকে আটকিয়ে রাখে। অপহরণকারীরা তাদের নিকট ১৫ হাজার টাকা মুক্তিপণ দাবী করে। অন্যথায় তাদের নগ্ন অবস্থায় ছবি ভিডিও করে ফেসবুক ছেড়ে দেবে বলেও হুমকি দেয়।
এদিকে দিনের বেলাতেই সংঘঠিত এ অপহরণ ঘটনাটি লােক মুখে জানাজানির পরই খবরটি থানা পুলিশর কানে পৌছায়। এমন খবর পাওয়ার বেলা সাড়ে ১১ টার দিকে কালীগঞ্জ থানার এস আই আবুল খায়ের সঙ্গীয় ফোর্স নিয়ে কাশীপুর গ্রামে অভিযান চালায়।
পুলিশ সেখানে ওই গ্রামের পৌর কাউন্সিলর রেজাউল ইসলাম রেজার ছােট ভাই আরিফের বাড়ী থেকে ছাত্র-ছাত্রী উদ্ধার সহ অপহরণকারীদের আটক করে। উদ্ধারকৃত ছাত্র শাকিলের বাড়ি কালীগঞ্জ উপজেলার ষাটবাড়িয়া গ্রামে ও ছাত্রীটির বাড়ি ঝিনাইদহ শহরের ব্যাপারী পাড়ায়। তাদের দুজনের মধ্য বন্ধুত্ব সম্পর্কের সুত্র ধরেই ছাত্রীটি কালীগঞ্জ বেড়াতে এসেছিল।
কালীগঞ্জ থানার অফিসার্স ইনচাজ ইউনুচ আলী জানান, অপহরণের খবর পেয়ে পুলিশ ছাত্র-ছাত্রীকে উদ্ধার সহ অপহরনকালীদের আটক করেছে। এ ঘটনায় থানাতে একটি মামলা দায়ের হয়েছে।




একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages