অগ্নিকান্ডে মানুষের আর্তনাদ চিৎকার এর মূহুর্তে স্ট্রোক করে চৌদ্দগ্রামের খবিরের মৃত্যু!। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 21 February 2019

অগ্নিকান্ডে মানুষের আর্তনাদ চিৎকার এর মূহুর্তে স্ট্রোক করে চৌদ্দগ্রামের খবিরের মৃত্যু!। একুশে মিডিয়া




এম এ হাসান, কুমিল্লা:>>>
মহান আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২১শে ফেব্রুয়ারির প্রাক্কালে ২০১৯ সালের এযাবতকালের মর্মাহত লাশের মিছিল এর ঘটনায় সারা দেশে শোকের ছায়া নেমে এসেছে।অনুরূপ শোক বয়ে যাচ্ছে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলায়।
বুধবার (২০ ফেব্রুয়ারি) রাতে রাজধানী ঢাকার চকবাজার এলাকায় চুড়িহাড্ডা রাজ্জাক ভবনে অগ্নিকান্ডের মুহুর্তে স্ট্রোক করে মৃত্যুবরন করেছে চৌদ্দগ্রামের সৈয়দ খবির উদ্দিন(৩৬)।
তিনি চৌদ্দগ্রাম  উপজেলার জগন্নাথদীঘির আতাকরা এলাকার মৃত কামাল উদ্দিনের ছোট পুত্র।পারিবারিক সুত্রে জানা যায়,খবির  বিগত ৬বছর যাবৎ কারখানায় কর্মরত আছেন এবং ২ বছর যাবৎ প্লাষ্টিকের ব্যবসা করছেন। ঘটনার দিন রাতে আগুন ছড়িয়ে গেলে চারদিকে মানুষের আর্তনাদ আর অাহাঝারি সহ্য করতে না পেরে ঘটনাস্থলেই মৃত্যুবরন করেন। পরে বৃহস্পতিবার রাত ৩টায় ফায়ারসার্ভিসের উদ্ধারকর্মীরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে তার ভাতিজা মো: অমি জানিয়েছেন, আমরা  রাত ৩টার দিকে ফায়ারসার্ভিস থেকে আমার চাচ্চুর লাশ বুঝে নিই, ওনার দেহে কোনো পোড়ার স্পট নেই।এদিকে খবিরের অকাল মৃত্যুতে তার স্ত্রী ও সন্তানদের সহ স্বজনদের মাঝে শোকের মাতম বইছে।



একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages