কালীগঞ্জ নির্বাচন অফিসারের মোবাইল নম্বর ক্লোন করে চাঁদা দাবি। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday 23 February 2019

কালীগঞ্জ নির্বাচন অফিসারের মোবাইল নম্বর ক্লোন করে চাঁদা দাবি। একুশে মিডিয়া


একুশে মিডিয়া, ঝিনাইদহ প্রতিনিধি:>>>

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার মেহেদী হাসানের মোবাইল নম্বর ক্লোন করে চাঁদা দাবি করেছে প্রতারকচক্র। শুক্রবার সকালে ঝিনাইদহের কালীগঞ্জ পৌরসভার উপ-নির্বাচনের এক মেয়র প্রার্থীর কাছে এই চাঁদা দাবি করে। তারা নির্বাচনে বিশেষ সুযোগ করে দেওয়ার প্রস্তাব দিয়ে ১ লাখ টাকা দাবি করেছিল। 
ঝিনাইদহের  কালীগঞ্জ পৌরসভার উপ-নির্বিাচনের দ্বায়িত্বপ্রাপ্ত সহকারী রিটার্নিং কর্মকর্তা মেহেদী হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তার ব্যক্তিগত মোবাইল ফোন নম্বর ০১৬৭৫৯৫৭০২২। একটি প্রতারক চক্র তার নাম্বারটি ক্লোন করে মেয়র প্রার্থী মোবাইল প্রতিকের মোস্তাফিজুর রহমান বিজুর কাছে এক লাখ টাকা দাবি করেছে। তিনি এ ঘটনাটি প্রার্থীর মাধ্যমে জানার পর পরই কালীগঞ্জ থানা পুলিশকে বিষয়টি অবহিত করেছেন।
মেয়র প্রার্থী মোস্তাফিজুর রহমান বিজু জানান, শুক্রবার সকাল সাড়ে ১০ টার দিকে নির্বাচন অফিসারের মোবাইল নাম্বার থেকে ফোন করে তাকে জানায়, ২৮ ফেব্রুয়ারী পৌরসভার উপ-নির্বাচনে তিনি মেজিষ্ট্রেটের দ্বায়িত্বে থাকবেন। এবং তাকে সহযোগীতার প্রস্তাব দিয়ে মিষ্টি খাওয়ার জন্য টাকা দাবি করেন। কিন্তু মোবাইলে কন্ঠ শুনে প্রার্থীর সন্দেহ হলে পর পরই তিনি বিষয়টি জানতে নির্বাচন অফিসারকে ফোন দেন। তখনই জানতে পারেন, তিনি ফোন করেননি, এটা একটি প্রতারক চক্রের কাজ।
এ বিষয়ে কালীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ ইউনুচ আলী জানান, তিনি নির্বাচন অফিসারের মাধ্যমে এক প্রার্থীর নিকট তার মোবাইল ক্লোন করে চাদা চাওয়ার বিষয়টি অবহিত হয়েছেন। তিনি খোজ খবর নিয়ে ব্যাবস্থা নিবেন বলে জানান।





একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages