যশোরে বিপুল পরিমান বাংলালিংকের নিবন্ধীত সিম উদ্ধার।। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 3 February 2019

যশোরে বিপুল পরিমান বাংলালিংকের নিবন্ধীত সিম উদ্ধার।। একুশে মিডিয়া


একুশে মিডিয়া, যশোর জেলা প্রতিনিধি:
যশোর জেলার সদর উপজেলার নতুন হাট গ্রাম হতে বেসরকারি মোবাইল কোম্পানী বাংলালিংকের রেজিস্ট্রেশন করা ১হাজার সিম উদ্ধার  করা হয়েছে। গত শুক্রবার দুপুরে কতোয়ালী মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে এই সিম উদ্ধার করে  এবং এ কাজে জড়িত থাকায় মনিরুজ্জামান ওরফে পারভেজ ও শাহিন হোসেন নামে দুই ব্যাক্তিকে আটক করেন।
তথ্য প্রযুক্তিতে বর্তমান সরকারের ধারাবাহিক সফলতা ও অপরাধ দমনে এ খাতে নেওয়া সরকারের গুরুত্বপূর্ন পদক্ষেপ গুলোর প্রতি বৃদ্ধাঙ্গুল প্রদর্শনের মত ঘটনা ঘটায় সিম উদ্ধারের ঘটনাটি ইতিমধ্যেই এলাকাজুড়ে টক অব দা টাউনে পরিনত হয়েছে।
পুলিশের হাতে আটক পারভেজ ঝিকরগাছার লক্ষীকান্তপুর গ্রামের বদরুদ্দিন আলীর ছেলে এবং একই উপজেলার কির্তীপুর গ্রামের ওমর আলীর ছেলে শাহিন।
কতোয়ালী মডেল থানা পুলিশের সেকেন্ড অফিসার এস আই আমিরুজ্জামান জানান, ১লা ফেব্রুয়ারী দুপুর ১২ টার দিকে নতুনহাট থেকে বাংলালিংকের ১ হাজার সিম সহ তাদের কে আটক করা হয়েছে, এ সিম গুলো সাধারনত ভিওআইপি কাজে ব্যাবহার হয়ে থাকে।
সিম উদ্ধারের ঘটনায় শহর জুড়ে জনসাধারনের মাঝে নানা সমালোচনা, জল্পনা-কল্পনা চলছে। কেননা মোবাইলে প্রতারক চক্রের পাতা ফাঁদে (কল দিয়ে পুরুষ্কারের প্রলোভন) পাঁ ফেলে সর্বশ্ব খুঁয়িয়েছে যশোর সদর সহ পাশ্ববর্তী উপজেলার অনেক ব্যাক্তি-পরিবারবর্গ। পুলিশের প্রতি তাদের দাবী সঠিক তদন্তের মাধ্যমে বিপুল পরিমান সিম উদ্ধারের ঘটনার রহস্য উন্মোচন করা।
এ ব্যাপারে যশোর জেলার বাংলালিংকের দ্বায়িত্বরত কর্মকর্তা ইকবলের মুঠো ফোনে জানতে চাইলে তিনি জানান, তিনি বিষয়টি শুনেছি কিন্তু অফিসিয়ালি এ ব্যাপারে তাদের কে জানানো হয়নি এখোনো।এতগুলো নিবন্ধিত সিম দুই ব্যাক্তির নিকট কিভাবে সম্ভব এমন প্রশ্নে তিনি বলেন তিনিও হতাশায় আছেন তার বক্তব্য এ গুলো ভিওআইপিতেই ব্যবহার হয় এমন কাজে তার কোম্পানীর বদনাম সহ বড় লোকসান হবে।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages