পাঁচবিবিতে কাঁচ চাপা পড়ে ব্যবসায়ীর মৃত্যু!। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday 8 February 2019

পাঁচবিবিতে কাঁচ চাপা পড়ে ব্যবসায়ীর মৃত্যু!। একুশে মিডিয়া


সাজেদুল ইসলাম টিটু, পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি:>>>
জয়পুরহাটের পাঁচবিবিতে কাঁচের নিচে চাপা পড়ে রেজাউল আকন্দ (৩৫) নামে এক ব্যবসায়ীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। সে পৌর এলাকার দানেজপুর গ্রামের কাঠ ব্যবসায়ী জালাল আকন্দের ছেলে। আজ শুক্রবার বেলা ১২ টায় রেলস্টেশন এলাকায় নিজ ব্যবসা প্রতিষ্ঠান মা হার্ডওয়ার ও কাঁচ ঘরের সামনে দুর্ঘটনাটি ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানায়,কাঁচ ভর্তি ট্রাক খালাস করার সময় রেজাউল দাঁড়িয়ে দেখছিল। এসময় হঠাৎ করে ট্রাকের সম্পূর্ন কাঁচ তার শরীরের উপর চাপা পড়ে। আশে পাশের লোকজন প্রায় ১৫ মিনিট চেষ্টা করে কাঁচের স্তুপের ভিতর থেকে রেজাউলকে উদ্ধার করে। মুমূর্ষু অবস্থায় ফায়ার সার্ভিসের গাড়িতে করে তাকে প্রথমে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে পাঠানো হয়। পরে বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা রেজাউলকে মৃত ঘোষণা করেন। পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ বজলার রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন।
বিকালে এ্যাম্বুলেন্স যোগে বগুড়া থেকে রেজাউলের লাশ দানেজপুর গ্রামে পৌঁছলে এক হৃদয় বিদারক অবস্থার সৃষ্টি হয়। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। অনেকে শেষ বারের মতো এক নজর দেখতে তার বাড়িতে ভিড় জমায়। বাবা, মা,ভাই বোন,স্ত্রী সন্তান ও আত্মীয় স্বজনের আহাজারীতে পরিবেশ ভারী হয়ে ওঠে। ব্যাক্তি হিসাবে রেজাউল সাদা মনের মানুষ ছিলেন। মহান আল্লাহপাক তাকে বেহেস্ত নসীব করুন।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages