দোহারে সন্ত্রাসী হামলা, আতঙ্কে ভূক্তভোগী পরিবার। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday 11 February 2019

দোহারে সন্ত্রাসী হামলা, আতঙ্কে ভূক্তভোগী পরিবার। একুশে মিডিয়া


একুশে মিডিয়া, স্টাফ রিপোর্টার:>>>
ঢাকর দোহারে দোকান ভাড়া না দেওয়ায় দোকান মালিকের পরিবারের উপর রাতে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে।এ ঘটনায় দোকান মালিক আব্দুল খালেক(৬০),স্ত্রী সাজেদা বেগম(৪৭)ও কেয়ারটেকার আ.রউফ(৫৫) গুরুত্বর আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।
দোহার উপজেলার মুকসুদপুর ইউনিয়নের মইতপাড়া পল্লীবাজার এলাকায় এঘটনা ঘটে। আতহ আঃ রব বাদী হয়ে ৮জনকে আসামী করে দোহার থানায় একটি অভিযোগ দাখিল করে। ঘটনার সাতদিন অতিবাহিত হলেও পুলিশ প্রয়োজনীয় ব্যবস্থা আমলে না নেওয়ায় হামলার শিকার পরিবারের লোকজন আতংকে রয়েছেন বলে জানান ।
সোমবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গেলে উপজেলার মইতপাড়া গ্রামের আব্দুল খালেক অভিযোগ করে জানান,গত সোমবার ৪ ফেব্রয়ারী এশার আযানের পর নামাজ পড়তে মসজিদের উদ্দেশ্যে আমি ও আমার বাড়ি সংলগ্ন মার্কেটের কেয়ারটেকার আ.রঊফকে নিয়া বাহির হইলে পূর্ব থেকে ওৎ পেতে থাকা আমার দোকানের ভাড়াটিয়া ফালান সহ ৭/৮ জনের একটি সন্ত্রাসী দল মুখে কাপড় বেধেঁ দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে আমাদের উপর হামলা চালায়।
এ সময়ে আমাদের আর্তচিৎকারে আমার স্ত্রী সাজেদা এগিয়ে আসলে তাকেও জখম করে পালিয়ে যায়।অবশেষে ডাক-চিৎকারে স্থানীয়রা উদ্ধার করে আমাদের তিনজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।.
পরবর্তীতে এ ঘটনা দোহার থানা পুলিশকে জানালে এস আই মাহাবুবুর রহমান রনি মোবাইল ফোনে কথা বলেন।আজকে ৮ দিন পার হলেও পুলিশ কোন যোগাযোগ করেন নাই।ভাড়াটিয়া কেন হামলা চালালো এমন প্রশ্নের উত্তরে আহত আব্দুল খালেক জানান,তিন বছর আগে দোকানচুক্তির নিয়ম অনুযায়ী মার্কেটের একটি দোকান ভাড়া দেই মইতপাড়া গ্রামের শেখ সোরহাবের ছেলে ফালানের নিকট।পরবর্তীতে জানতে পারি ফালান একজন মাদক সেবনকারী ও বিক্রয়কারী।
বিষয়টি স্থানীয়দের জানালে আমরা ভাড়াটিয়া ফালানকে দোকান ছেড়ে দিতে বলি।পরবর্তীতে রাত্রে আমাদের উপর হামলা চালায়।.
এ বিষয়ে ফুলতলা ফাড়িঁর এস আই মাহাবুবুর রহমান রনির কাছে জানতে চাইলে তিনি বলেন,আমি অভিযোগ পেয়ে তদন্তে রয়েছি।অভিযুক্ত ফালানের বিরুদ্ধে দোহার থানায় একাধিক অভিযোগ রয়েছে। সুযোগ বুঝে অভিযুক্ত ফালানকে আটকের জন্য আমাদের টিম কাজ করছে বিধায় আমরা হামলার ঘটনায় মামলা নেইনি।অতিশিঘ্রই পুরো সন্ত্রাসী গ্রুপটাকে আটক করবো।
 এ বিষয়ে দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.সাজ্জাদ হোসেন জানান,অভিযুক্তদের বিরুদ্ধে এ্যাকশন নেওয়ার জন্য ফুলতলা ফাড়িঁর কর্তব্যরত মাহবুবুর রহমান রনিকে দায়িত্ব দেওয়া হয়েছে।আটকের পর অভিযুক্ত ফালানের বিরুদ্ধে মামলা নেওয়া হবে।




একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages