সিরাজগঞ্জে র‍্যাব-১২ কর্তৃক ইয়াবাসহ আটক - ৩। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 13 February 2019

সিরাজগঞ্জে র‍্যাব-১২ কর্তৃক ইয়াবাসহ আটক - ৩। একুশে মিডিয়া




এম ডি হাফিজুর রহমান, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি:>>>
সিরাজগঞ্জ স্পেশাল কোম্পানী র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-১২ (র‍্যাব-১২) মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে ইয়াবা ট্যাবলেট সহ তিন মাদক ব্যবসায়ী কে আটক করেছে।
আজ বুধবার (১৩ ফেব্রুয়ারি) র‍্যাব-১২'র পক্ষ থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে যে, গত মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) সন্ধ্যা নাগাত সিরাজগঞ্জ ক্যাম্পের ক্যাম্প কমান্ডার মেজর এস এম মোর্রশেদ হাসান (পিএসসি) ও সহকারী পুলিশ সুপার মোঃ শফিকুর রহমান এর নেতৃত্বে সিরাজগঞ্জ সদর থানাধীন এলাকার বারাকান্দি পশ্চিম পাড়া জনৈক মোঃ আব্দুল আলিম এর মুদি দোকানের সামনে পাকা রাস্তার উপর ও কাদাই বনবাড়ীয়া গ্রামে পৃথক পৃথক অভিযান পরিচালনা করে ১। মোঃ গোলজার হোসেন (৪০), পিতা- মৃত গোলাম হোসেন, সাং- চরবনবাড়ীয়া, ২। মোঃ খোকন শেখ (৩৮), পিতা- মোঃ আব্দুল শেখ, সাং- কাদাই ও ৩। মোঃ আব্দুল আলিম (৩৮), পিতা- মোঃ সুবের আলী প্রামাণিক, সাং- দুখিয়াবাড়ী, সর্বথানা- সদর, জেলা- সিরাজগঞ্জ দেরকে ১০৫ পিচ ইয়াবা ট্যাবলেট, ০৫ টি মোবাইলসেট ও মাদক বিক্রির নগদ ৩৬,৩০০/-টাকাসহ হাতেনাতে গ্রেফতার করা হয়। 
আরও জানানো হয়েছে যে, পরবর্তীতে উদ্ধারকৃত আলামত ও আটককৃত আসামীদের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে র‌্যাব কর্তৃক মামলা রুজু করা হয়।



একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages