বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেটসহ কুমড়ি গ্রামের চিহ্নিত মাদক ব্যাবসায়ী আজমল আটক। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday 11 February 2019

বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেটসহ কুমড়ি গ্রামের চিহ্নিত মাদক ব্যাবসায়ী আজমল আটক। একুশে মিডিয়া


উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি■:>>>
নড়াইলে ৩’শ পিচ ইয়াবা ট্যাবলেটসহ একজন চিহ্নিত মাদক ব্যাবসায়ীকে সোমবার বিকালে আটক করেছে ডিবি পুলিশ।

পুলিশ সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের ডিবি পুলিশের ওসি আশিকুর রহমানের নেতৃত্বে, এসআই সৈয়দ জমারত আলীর নের্তৃত্বে সংগীয় এএসআই কামরুজ্জামান, সেলিম রেজা, মোস্তফা কামাল, কনস্টেবল সুজনসহ একটি চৌকস টিম অভিযান চালিয়ে, নড়াইলের দিঘলিয়া ইউনিয়নের কুমড়ি গ্রামের পূর্বপাড়ার আজাহার ফকিরের ছেলে এলাকার চিহ্নিত মাদক ব্যাবসায়ী আজমল ফকির (৩৫) কে সোমবার ১১ ফেব্রুয়ারী বিকাল পৌনে ৪টার দিকে টিকেরডাঙ্গা চৌরাস্তা জামে মসজিদের সামনে পাকা রাস্তার ওপর থেকে ৩০০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ হাতেনাতে আটক করেছে।
নড়াইলের পুলিশ সুপার মোহাম্মাদ জসিম উদ্দিন (পিপিএম), আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের ডিবি পুলিশের ওসি আশিকুর রহমানের নেতৃত্বে, এসআই সৈয়দ জমারত আলীর নের্তৃত্বে সংগীয় এএসআই কামরুজ্জামান, সেলিম রেজা, মোস্তফা কামাল, কনস্টেবল সুজনসহ একটি চৌকস টিম অভিযান চালিয়ে, আজমল এলাকার একজন বড় ধরনের মাদক ব্যাবসায়ী, তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হবে।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages