সন্তানের জীবন বাঁচাতে স্কুল শিক্ষক মায়ের আবেগঘন স্ট্যাটাস । একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 24 February 2019

সন্তানের জীবন বাঁচাতে স্কুল শিক্ষক মায়ের আবেগঘন স্ট্যাটাস । একুশে মিডিয়া


হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি:>>>
মমতাময়ী মায়ের ৫ বছরের একমাত্র ছোট্ট শিশু দীপ্ত সরকার দিব্য। লিউপূমা ক্যান্সারে আক্রান্ত হয়ে হাসপাতালে মৃত্যু যন্ত্রণায় কাতরাচ্ছে। নিভে যাওয়ার পথে তার জীবন প্রদীপ। কোলকাতার এ্যাপোলো হাসপাতালে ডাঃ অনুপম চক্রপাণির তত্ত্বাবধানে চিকিৎসা নিচ্ছেন। বাবা পেশায় জীবন বীমা নামে বেসরকারী প্রতিষ্ঠানে মা ময়মনসিংহ জেলার হালুয়াঘাট উপজেলায় সেন্ট এন্ড্রুজ উচ্চ বিদ্যালয়ে সহকারী শিক্ষক পদে কর্মরত আছেন। বর্তমানে একমাত্র সন্তানকে চিকিৎসা করাতে প্রায় ৩০ লক্ষ টাকার প্রয়োজন। কিন্তু এত টাকা জোগাড় করা দিব্য’র পরিবারে পক্ষে অসাধ্য। সাধ্যের সববটুকু দিয়ে গত ছয় মাসে অনেক টাকা খরচ করার পর পরিবারটি নিঃস্ব। 

এ বিষয়ে শিশুটির মা ঝুমা নাগ বলেন, আমি  দেশে এসে পি জিতে চিকিৎসা করাতে চাই। এটি দীর্ঘ  দিনের চিকিৎসা। তাই  আমার পক্ষে বিদেশ থেকে চিকিৎসা করানো সম্বব নয়। তাই মা হয়ে তিনি ধর্ম-বর্ণ নির্বিশেষে সমাজের বিত্তবান তথা দেশ-বিদেশের সকল শ্রেণী-পেশার মানুষের কাছে সাহায্যের আবেদন জানাচ্ছি। নিম্নে মায়ের আবেগঘন ফেসবুক স্ট্যাটাসটি তুলে ধরা হল-
আমি ঝুমা রানী নাগ। সেন্ট এন্ডুজ উচ্চ বিদ্যালয়ের একজন শিক্ষক। আমার একমাত্র ছেলে দীপ্ত সরকার দিব্য দুরারোগ্য ব্যাধি ক্যান্সারে আক্রান্ত। গত ছয়মাস যাবত বাংলাদেশ ও ভারত চিকিৎসা করে আমি এখন নিঃস্ব। দীপ্ত বাঁচতে চায়। তার চিকিৎসার জন্য ৩০ লাখ টাকার প্রয়োজন। তাই বাংলাদেশ ও বিশ্বের হৃদয় বান মানুষের কাছে আমার আকুল আবেদন দীপ্ত র চিকিৎসার সাহায্যের জন্য এগিয়ে আসতে।
ক্যান্সার আক্রান্ত দিব্য কে সাহায্য পাঠানোর ঠিকানা- ঝুমা রানী নাগ, সঞ্চয়ী হিসাব নং ০২০০০০৭৮৭১২৫২, অগ্রণী ব্যাংক লিঃ, ধারা বাজার শাখা, হালুয়াঘাট, ময়মনসিংহ। বিকাশ নং ০১৭১২৩০৪৭৪৬, দেবাশীষ চন্দ্র সরকার, সঞ্চয়ী হিসাব নং ০২০০০০১০২৩৯৫৮,অগ্রণী ব্যাংক লিঃ ছোট বাজার, প্রধান শাখা, ময়মনসিংহ।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages