ক্রাইস্টচার্চ মসজিদে হামলাকারীর শাস্তির দাবিতে রাবিতে ইশা’র মানববন্ধন। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 21 March 2019

ক্রাইস্টচার্চ মসজিদে হামলাকারীর শাস্তির দাবিতে রাবিতে ইশা’র মানববন্ধন। একুশে মিডিয়া


একুশে মিডিয়া, রাবি প্রতিনিধি:>>>
নিউজিল্যা-ের ক্রাইস্টচার্চে দুটি মসজিদে খ্রীষ্ট্রান সন্ত্রাসীদের বন্দুক হামলায় নামাজরত অর্ধশত মুসলিম হত্যার প্রতিবাদে মানববন্ধন করেছে রাজশাহী বিশ্ববিদ্যায়ে (রাবি) ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন (ইশা) রাবি শাখা। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে তারা জাতিসংঘের হস্তক্ষেপে আন্তর্জাতিক আদালতে খ্রিস্টীয় সন্ত্রাসীকে আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ডের দাবি জানায়।
এসময় বক্তারা বলেন, ইঙ্গ-মার্কিন গোষ্ঠী পরিকল্পিতভাবে টেররিস্ট আখ্যা দিয়ে মুসলমানদের বিরুদ্ধে বিষোদগার করে আসছে অথচ ইতিপূর্বেও বিভিন্ন ঘটনায় প্রমাণিত হয়েছে বিভিন্ন ধর্মের লোকেরা সন্ত্রাসের সাথে সরাসরি জড়িত। নিউজিল্যন্ডের মসজিদে হামলার জড়িতদের নাম প্রকাশ হয়েছে তারাও খ্রিস্টান ধর্মাবলম্বী। মূলত সন্ত্রাসের কোন ধর্ম নাই সন্ত্রাসীরা যেকোন ধর্মেরই হতেপারে। এই হামলায় যে কারণই উল্লেখ করা হোক না কেন আমরা মনে করি এই হামলায় বিশ্ব মুসলিমদের উপর হয়েছে। আমাদের ভাই বোনদের শাহাদাতের ঘটনায় আমরা মর্মাহত।
ইশা ছাত্র আন্দোলন রাবি শাখার সভাপতি ইলিয়াস হোসাইন এর সভাপতিত্বে সাধারন সম্পাদক মুহাম্মাদ সফিকুল ইসলাম এর সঞ্চালনায় বক্তব্য রাখেন ইশা ছাত্র আন্দোলন এর কেন্দ্রীয় শুরা সদস্য ফিরোজ আলম, প্রশিক্ষণ সম্পাদক শরিফ আহমেদ, জহিরুল ইসলাম প্রমুখ। মানববন্ধনে ইশা ছাত্র আন্দোলনের অর্ধশতাধিক নেতাকর্মীসহ সাধারণ ছাত্ররাও উপস্থিত ছিল।
প্রসঙ্গত, নিউজিল্যান্ডে ক্রাইস্টচার্চের মসজিদে গত শুক্রবার খ্রিস্টান সন্ত্রাসীর বন্দুক হামলায় অর্ধশতাধিক মুসলিম হত্যা করে।






একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages