পদ্মায় নিখোঁজ হওয়া কিশোরের মরাদেহ উদ্ধার। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday 16 March 2019

পদ্মায় নিখোঁজ হওয়া কিশোরের মরাদেহ উদ্ধার। একুশে মিডিয়া


মোঃ জাকির হোসেন, দোহার (নবাবগঞ্জ) প্রতিনিধি:>>>
ঢাকার দোহার উপজেলায় মিনি কক্সবাজার খ্যাত মৈনটঘাট এলাকার পদ্মা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ মো. রবিন (১৫) নামে এক কিশোরের মরাদেহ উদ্ধার করেছে দোহার ফায়ার সার্ভিসের ডুবুরি দল। শনিবার সকাল সাড়ে ১০টার দিকে ঘাটের পূর্বদিক থেকে তার লাশ উদ্ধার করা হয়। লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানা যায়।
নিহত রবিন রাজধানী ঢাকার জুড়াইন এলাকার মো. রফিক হোসেনের একমাত্র ছেলে। সে ঐ এলাকায় মোটর মেকানির কাজ করতো। রবিনের বাবা রফিক হোসেন জানান, শুক্রবার সকালে পিকনিকের উদ্দেশ্যে রবিন ৪০ জন বন্ধুর সাথে দোহারের মৈনট ঘাটে আসে। বিকেল সাড়ে ৪টার দিকে রবিনের বন্ধুরা ফোন দিয়ে নিখোঁজের বিষয়টি জানায়। রাত ৯টায় আমি মৈনট ঘাটে আসি। সারারাত খোঁজাখুজির করা হয়।
শনিবার সকালে দোহার ফায়ার সার্ভিসের ডুবুরী দল ও কার্তিকপুর ফাঁড়ির পুলিশ অভিযান চালায়। প্রায় ঘন্টা খানেক খোঁজাখুজির পর সকাল সাড়ে ১০টার দিকে পদ্মানদী থেকে রবিনের মরদেহ উদ্ধার করা হয়। দোহার থানার কার্তিকপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক নুরুল হুদা বলেন, ঘাট এলাকায় পুলিশ ফাঁড়ি ও দোহার প্রশাসনের পক্ষ থেকে পদ্মায় নেমে গোসল না করা সতর্কবার্তা দেয়া রয়েছে।
তবুও আমরা সব সময় নজর রাখি। প্রাশাসনের চোখ ফাঁকি দিয়ে অনেকেই গোসল করতে গিয়ে গভীর পানিতে তলিয়ে যায়। ফলে প্রাণহানির মতো ঘটনা ঘটে। আগামীতে যেনো কোনো প্রাণহানির ঘটনা না ঘটে সে দিকে কঠোর ব্যাবস্থা নেওয়া হবে। এদিকে একমাত্র সন্তানকে হারিয়ে বাকরুদ্ধ হয়ে গিয়েছেন রবিনের মা। সন্তানহারা মায়ের বিলাপে ঘাট এলাকায় শোকাবহ অবস্থায় পরিণত হয়।







একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages